ঘরে মায়ের মরদেহ, কাঁদতে কাঁদতে এসএসসি পরীক্ষা দিল জুমা

এসএসসি পরীক্ষা দিয়েছে জুমা আক্তার
এসএসসি পরীক্ষা দিয়েছে জুমা আক্তার  © সংগৃহীত

সুনামগঞ্জে মায়ের মরদেহ ঘরে রেখে কেন্দ্রে গিয়ে এসএসসি পরীক্ষা দিয়েছে জুমা আক্তার। রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে জুমার মা পারভিন বেগম (৫০) মারা যান। জুমা জগন্নাথপুর উপজেলার কেশবপুর উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিয়েছে। তাদের বাড়ি চক-কাচিমপুর গ্রামে। সে আলাউদ্দিন মিয়ার মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, মেয়েটি সকালে কাঁদতে কাঁদতে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। পথে তাকে দেখে সান্ত্বনা দিয়ে মন শক্ত করে পরীক্ষায় অংশ নিতে বলেছি। সকালে জুমার মা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

জানা গেছে, মায়ের মৃত্যুতে জুমা মানসিকভাবে ভেঙে পড়ে। সকাল থেকেই কাঁদছিল। তাকে সান্ত্বনা দিয়ে সহপাঠী ও স্বজনরা জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কৃষিশিক্ষা বিষয়ে পরীক্ষা দেয় জুমা।

আরো পড়ুন: ‘ক্রাইম পেট্রোল’ দেখে অদিতাকে হত্যা করে গৃহশিক্ষক

দায়িত্বরত শিক্ষক গোবিন্দ রায় বলেন, সকাল ১১টায় জুমা আক্তার পরীক্ষায় অংশ নেয়। তার মায়ের মৃত্যুর সংবাদ শিক্ষকরা জানতে পেরে সাহস জুগিয়েছি।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম বলেন, পরীক্ষা কেন্দ্রে গিয়ে শোকাহত শিক্ষার্থীর পাশে থেকে সাহস জোগানোর চেষ্টা করেছেন তিনি।


সর্বশেষ সংবাদ