ভিক্ষুকরা এখন আর পান্তাভাত খায় না: মতিয়া চৌধুরী

বেগম মতিয়া চৌধুরী
বেগম মতিয়া চৌধুরী  © সংগৃহীত

বাংলাদেশ উন্নয়নে রোল মডেল। উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকবার আন্তর্জাতিকভাবে পুরুস্কার পেয়েছেন। তাই বিশ্বে বাংলাদেশের উন্নয়নে স্বীকৃতি পেলেও বিএনপি তা চোখে দেখে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

গতকাল শনিবার (১৭সেপ্টেম্বর) দুপুর ১২টায় ভোলার চরফ্যাশন টাউন হলে সাবেক সংসদ সদস্য মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকীর শোক সভা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: রাজধানীতে ফের আ.লীগ-বিএনপি সংঘর্ষ

স্মরণসভায় সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। বেগম মতিয়া চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের স্বার্থে কাজ করেন। জনগণের মৌলিক ৫টি চাহিদা প্রধানমন্ত্রী পূরন করেছেন। ভিক্ষুকরা এখন আর পান্তাভাত খায় না। ভূমিহীনগণ জমি ও মাথা গোঁজার ঠাঁই পেয়েছেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, পদ্মাসেতু নাকি জোড়া তালি দিয়ে বানানো হবে। এ ধরনের হাস্যকর বক্তব্য দেওয়ায় জনগণ থেকে ধী ধীরে বঞ্চিত হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ ছাড়াও উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোমিন টুলু, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন প্রমুখ


সর্বশেষ সংবাদ