নিজেদের বেতনের টাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাইসাইকেল উপহার

বাইসাইকেল বিতরণ
বাইসাইকেল বিতরণ  © সংগৃহীত

গত জুন মাসে ভয়াবহ বন্যার সম্মুখীন হয়েছে সিলেট-সুনামগঞ্জ। সাধারণ মানুষের পাশাপশি ক্ষতিগ্রস্থ হয়েছে শিক্ষার্থীরা। সিলেটে বন্যার কারণে পিছিয়ে দেয়া হয়েছিলি এসএসসি। এই বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০ জন শিক্ষার্থীকে নিজেদের এক দিনের বেতনের টাকা দিয়ে বিনামূল্যে বাইসাইকেল উপহার দিয়েছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

মঙ্গলবার (১৩ সেসেপ্টম্বর) দুপুরে সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরামের পক্ষ থেকে এ উপহার প্রদান করা হয়। এই বিভাগে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনে বেতন দিয়ে এই সহায়তা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন এই  কাজের উদ্যোক্তারা।

আরও পড়ুন: প্রধান শিক্ষক না থাকায় ব্যহত কার্যক্রম, হচ্ছে না বেতন।

অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক শহীদুল আলম এনডিসি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ আব্দুর রব।

উল্লেখ্য, জেলার দিরাই উপজেলায় আরও ১৫ জন শিক্ষার্থীকে বাইসাইকেল উপহার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরাম। 


সর্বশেষ সংবাদ