ঢাকায় অপহৃত কলেজছাত্রী কক্সবাজারের হোটেল থেকে উদ্ধার

  © টিডিসি ফটো

ঢাকার মিরপুরের স্বপ্ননগর আবাসিক এলাকা থেকে অপহৃত কলেজছাত্রীকে কক্সবাজার সৈকতের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২৬ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে হোটেলে অভিযান চালান র‍্যাব–১৫ এর সদস্যরা। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরাফাত হোসেন ওরফে রুবাই (২২) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়। রুবাই গাজীপুরের টঙ্গীর নিসাদ নগরের আক্তার হোসেনের ছেলে।

এর আগে, ওই কলেজছাত্রীকে অপহরণের ঘটনায় ২৩ মার্চ ঢাকার পল্লবী থানায় আরাফাত হোসেনকে প্রধান আসামি করে অপহরণ মামলা করেন ওই কলেজছাত্রীর বড় ভাই।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) ও সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান  জানান, ২১ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে ওই কলেজছাত্রী নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা জানতে পারেন, তাঁকে অপহরণ করা হয়েছে। ওই কলেজছাত্রীর সঙ্গে আরাফাত হোসেনের আগে থেকে পরিচয় ছিল। মুঠোফোনে প্রেমের প্রস্তাব দিয়ে মাঝেমধ্যেই তাঁকে উত্ত্যক্ত করতেন আরাফাত। একপর্যায়ে ওই কলেজছাত্রীর পরিবার আরাফাতকে সতর্ক করেছিল। এতে ক্ষিপ্ত হয়ে তাদের মেয়েকে অপহরণ করা হয়।

র‍্যাব–১৫ সূত্র জানায়, তথ্যপ্রযুক্তির সহায়তায় র‍্যাবের একটি দল গতকাল দিনগত গভীর রাতে কক্সবাজার সৈকতের কলাতলী এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালায়। এ সময় হোটেলের একটি কক্ষ থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার ও আরাফাত হোসেনকে গ্রেপ্তার করা হয়।

সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরাফাত হোসেন স্বীকার করেন যে কয়েকজন সহযোগীর সহায়তায় ২১ মার্চ স্বপ্ননগর আবাসিক এলাকা থেকে ওই কলেজছাত্রীকে অপহরণ করে কক্সবাজার নিয়ে আসেন। গ্রেপ্তার আরাফাত ও উদ্ধার করা কলেজছাত্রীকে পল্লবী থানায় পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ