আইডিয়ালের অধ্যক্ষ হিসেবে যোগ দিলেন এমাম হোসাইন

এমাম হোসাইন
এমাম হোসাইন  © সংগৃহীত

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনোনীত হয়েছেন স্কুলটির জ্যেষ্ঠ শিক্ষক এমাম হোসাইন। পূর্বের অধ্যক্ষ মিজানুর রহমানের চাকরি সময়সীমা শেষ হওয়ার তাকে নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ দিয়েছে গভর্নিং বডি। শুক্রবার (২৪ নভেম্বর) গভর্নিং বডির কাছ থেকে এ দায়িত্ব বুঝে নেন তিনি। 

কমিটির সভাপতি ও শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রবিউল ইসলামের নেতৃত্বে বাকি সদস্যরা এ সময় উপস্থিতি ছিলেন।

উল্লেখ্য, গত অক্টোবরে আলোচিত এই শিক্ষা প্রতিষ্ঠানটির নিয়মিত এক ছাত্রীকে ধর্ষণের একটি মামলায় সহযোগিতার অভিযোগে অভিযুক্ত হওয়ার পর অধ্যক্ষ পদে থেকে ফাওজিয়া রাশেদী পদত্যাগ করেন‌। এরপর স্কুলের সবচেয়ে জ্যৈষ্ঠ শিক্ষক মিজানুর রহমানকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়। মিজানুর রহমানের চাকরি ২৩ নভেম্বর শেষ হওয়ায় নতুন অধ্যক্ষ হিসেবে ইমাম হোসাইনকে দায়িত্ব দেয় গভর্নিং বডি।

নতুন গভর্নিং বডি ও অধ্যক্ষকে ফুল দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী প্রধান শিক্ষক রোকুনুজ্জামান শেখসহ অন্যান্য সিনিয়র শিক্ষকরা। পরে স্কুলের সার্বিক দায়দায়িত্ব বুঝে নেন নতুন কমিটি ও অধ্যক্ষ। কমিটির প্রথম সভায় নতুন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে সবচেয়ে জ্যেষ্ঠ শিক্ষক মো. ইমাম হোসেনকে দায়িত্ব দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ