টিপ পরা অভিনেতাদের ‘পাগল’ বললেন সিদ্দিক

শোবিজ তারকারা
শোবিজ তারকারা   © টিডিসি ফটো

টিপ পরায় পুলিশের এক সদস্যের নিকটে লাঞ্ছনার শিকার হয়েছেন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। এ নিয়ে দেশজুড়ে নানান আলোচনা-সমালোচনা হয়েছে। এমনকি জাতীয় সংসদেও এ নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

এদিকে শিক্ষিকার সঙ্গে পুলিশের এমন অশালীন আচরণে প্রতিবাদ জানিয়েছে টেলিভিশনের অনেক তারকা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের টিপ পরা ছবি প্রকাশ করেছেন।

শোবিজ তারকাদের তালিকায় রয়েছেন একাধিক পুরুষ শিল্পীরাও। নিজেদের কপালে প্রতীকী বা আসল টিপ পরে জানিয়েছেন প্রতিবাদ।

এ তালিকায় রয়েছেন- অভিনেতা সাজু খাদেম, প্রাণ রায়, আনিসুর রহমান মিলন, মনোজ প্রামাণিক প্রমুখ।

আরও পড়ুন : এবারও মেডিকেল ভর্তির ফলে প্রথম মেয়ে

তবে শোবিজের এই তারকাদের এমন প্রতিবাদে ভিন্ন সুর দিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তাদের পক্ষ না নিয়ে উল্টো এমন প্রতিবাদের সমালোচনা করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এই সমালোচনা করেন তিনি। নিজের ফেসবুক পেইজে অভিনেতা আনিসুর রহমান, প্রাণ রায়, মনোজ প্রামাণিক ও সাজু খাদেমের ছবি পোস্ট করে এই স্ট্যাটাস দিয়েছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি? আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।

প্রসঙ্গত, শনিবার কপালে টিপ পরা নিয়ে রাজধানীর ফার্মগেট এলাকায় পুলিশের এক সদস্যের নিকটে হেনস্তার শিকার হন রাজধানীর তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার। এ ঘটনায় নাজমুল তারেক নামে এক পুলিশ সদস্যকে হেফাজতে নিয়েছে পুলিশ। পরে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ