বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ক্যামিলা ক্যাবেলো

সঙ্গীত তারকা ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস।
সঙ্গীত তারকা ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস।  © সংগৃহীত

সঙ্গীত তারকা ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস গত নভেম্বরে তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। এরপর গত শুক্রবার (৪ মার্চ) ক্যাবেলো প্রথমবারের মত জনসমক্ষে শনের সঙ্গে সম্পর্কের ভাঙ্গন নিয়ে মুখ খুলেছেন। খবর যুক্তরাষ্ট্রের সাপ্তাহিক বিনোদন সাময়িকী বিলবোর্ডের।

ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস গত নভেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিচ্ছেদের জানান দেন। এই খবরে বিশ্বজুড়ে তাদের কোটি ভক্তের হৃদয় ভেঙে যায়। এখন, বিচ্ছেদের কয়েক মাস পরে এসে হাভানা গানের গায়িকা জানালেন কেন তারা একে অপরকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন: শৌচাগার সংকট, কম পানি খেয়ে ক্লাসে আসেন অনেক ছাত্রী

বিলবোর্ড নিউজের লিন্ডসে হ্যাভেনসের সঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, “আমি শনকে ভালবাসি। এখন আমি বোধ করছি সর্ম্পকটার মাঝে সত্যিই তার জন্য ভালবাসা ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই।”

সাক্ষাৎকারে তিনি বলেন, আমরা যেসব বিষয়কে প্রাধান্য দেই তার পরিবর্তণ হয়েছে। সম্পর্ক বিচ্ছেদের ক্ষেত্রে এটি একটি প্রধান কারন ছিল বলে উল্লেখ করেন তিনি।

ক্যামিলা ক্যাবেলো আলাপে জানিয়েছেন, তারা পারস্পরিকভাবে সম্পর্কের ইতি টেনেছেন কারণ তাদের কাছে যে বিষয়গুলোর প্রাধান্য বেশি সেসব কিছুর হঠাৎ পরিবর্তন হয়েছে। পরিবর্তনটা দুই দিক থেকেই ঘটেছে বলে তার মত। সে যাই হোক, দুজনে এখন কীভাবে স্বাস্থ্যকর প্রাপ্তবয়স্ক জীবন যাপন করতে হয় তা শিখছেন  বলে জানান ক্যামিলা ক্যাবেলো।

আরও পড়ুন: বঙ্গবন্ধুসহ ১০০ গুণীজনকে সম্মাননা দিল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন

এসময় তিনি বলেন, “বয়স বাড়ার সাথে সাথে অগ্রাধিকারের পরিবর্তন হয়। আমার মনে হয় আমাদের দুজনের ক্ষেত্রেই এটি ছিল। আমরা দুজনেই খুব অল্প বয়সে সম্পর্কটা শুরু করেছি। মনে হচ্ছে আমরা সত্যিই শিখছি কিভাবে সুস্থ প্রাপ্তবয়স্ক হতে হয়।”

গত নভেম্বর মাসে, ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস তাদের ইনস্টাগ্রামে একটি যৌথ বিবৃতি প্রকাশ করেন। ওই বিবৃতিতে তারা পারস্পরিকভাবে তাদের সম্পর্ক ভাঙ্গার বিষয়টি সামনে নিয়ে আসেন। সেই সময়, এই তারকা দম্পতি আরও জানান, তারা 'বেস্ট ফ্রেন্ড' হিসেবেই থাকবেন কেননা একে অপরের প্রতি তাদের ভালবাসা এখন 'আগের চেয়েও শক্তিশালী'।


সর্বশেষ সংবাদ