একই মঞ্চে গাইবে নব্বইয়ের চার ব্যান্ড

  © সম্পাদিত

বাংলা ব্যান্ড সঙ্গীতের সোনালি যুগ বলা হয় নব্বইয়ের দশককে। এ সময়ে বাজারে আসা নতুন অ্যালবামের অপেক্ষায় মুখর থাকতো শ্রোতারা। ক্যাসেটের দোকানে ভিড় কিংবা ফিতা টেনে ক্যাসেট চালানো ছিল যেন নিত্যদিনের কাজ। ব্যান্ডগুলোও ব্যস্ত থাকতো নিয়মিত কনসার্টে। ব্যান্ডের তারকা গায়কদের একক অ্যালবামের পাশাপাশি গাইতেন যৌথ অ্যালবামেও। 

সময়টা পুরোনো হয়ে গেলেও শিল্পীরা পুরোনো হননি শ্রোতাদের কাছে। যুগের পর যুগ যেন নানা রঙে ঢঙে ফিরে এসেছে তাদের গানগুলো। যত এক যুগের ব্যান্ড সঙ্গীতের চড়াই উতরাই থাকলেও চাহিদা এখনো রয়ে গিয়েছে নব্বইয়েরই। বলা হচ্ছে মাইলস, আর্ক, দলছুট ও নগরবাউলের মতো ব্যান্ডদের কথা। শ্রোতাদের জন্য সুখবর হয়ে এবার একই মঞ্চে আসছে এই চারটি ব্যান্ড।

আরও পড়ুন: কল্পনা থেকে লেখা ‘কফি হাউজের সেই আড্ডাটা’, বাস্তবে ছিল না সুজাতা, মঈদুলরা

ব্লু ব্রিক কমিউনিকেশন নামে একটি প্রতিষ্ঠান নব্বই দশকের জনপ্রিয় চারটি ব্যান্ড নিয়ে কনসার্টের আয়োজন করছে। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে মঞ্চ মাতাবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট। প্রতিষ্ঠানটির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এ তথ্য জানানো হয়।

আগামী ১৮ অক্টোবর রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। ইতোমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। গেট সেট রকে দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট—ভিআইপি ২,৪০০ টাকা ও সাধারণ ১,৪০০ টাকা। আয়োজন শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ৩টায়।


সর্বশেষ সংবাদ