আমার বাসায় ফেরদৌস নেই: ঋতুপর্ণা

নায়ক ও সাবেক এমপি ফেরদৌসের সঙ্গে নায়িকা ঋতুপর্ণা
নায়ক ও সাবেক এমপি ফেরদৌসের সঙ্গে নায়িকা ঋতুপর্ণা  © সংগৃহীত

ছাত্র-জনতার আন্দোলনে ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর নায়ক ও সাবেক এমপি ফেরদৌসকে কোথাও দেখা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা হচ্ছে, তিনি দীর্ঘদিনের বন্ধু নায়িকা ঋতুপর্ণার কলকাতার বাড়িতে আশ্রয় নিয়েছেন। তবে খবরটি সম্পূর্ণ ভুয়া বলে দাবি করেছেন ঋতুপর্ণা।

একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেন, ‘আমার কানেও খবরটা এসেছে। দুজনের একটা ছবি দিয়ে খবরটা প্রচার করা হচ্ছে। ছবিটা কিছুদিন আগে একটা শোতে তোলা। ফেরদৌস আমার সবচেয়ে ভালো বন্ধু, এটা সবাই জানেন। শেষবার যখন ঢাকায় গেলাম, ওর বাসায় গিয়েছি। সে কলকাতায় এলে আমার বাসায় আসে। সত্যি কথা বলতে এ ঘটনার পর যোগাযোগ করতে পারিনি।’

ফেরদৌসের বর্তমান অবস্থা সম্পর্কে কিছু জানেন না বলে জানান ঋতুপর্ণা। তিনি বলেন, ‘আমি জানি না ফেরদৌস কী অবস্থায় আছে। দেশ থেকে বেরিয়েছে কি না জানি না। শুধু চাইছি, ও যেন ভালো সুস্থ থাকে, সাবধানে থাকে। মানুষ হিসেবে ফেরদৌস খুব ভালো। সে তো একজন ভালো মানুষ, চলচ্চিত্রের বড় তারকা, অসাধারণ একটা সুন্দর মন আছে ওর।’

আরো পড়ুন: ‘কার্টুনে বিদ্রোহ’ কোটা সংস্কার আন্দোলন থেকে সরকার পতনের এক দফা

‘‘নির্বাচনের সময়ও ফেরদৌস বলেছিল, ‘আমি ভালো কাজ করতে চাই। মানুষের মঙ্গলের জন্য কাজ করতে চাই।’ সে জন্যই নির্বাচনে এসেছিল। ওর দেশে এখন অন্য রকম একটা পরিস্থিতি। আমি ভাবতে চাই, ফেরদৌস নিরাপদে এবং ভালো আছে।’’ যোগ করেন তিনি।

ঋতুপর্ণা বলেন, ‘হঠাৎ শুনি, ফেরদৌস আমার বাড়িতে আশ্রয় নিয়েছে, এটা কেমন প্রোপাগান্ডা? এসব যারা ছড়াচ্ছে, তাদের মুখ তো বন্ধ করা যাবে না। বাংলাদেশের সঙ্গে আমার খুব ভালো  সম্পর্ক। ফেরদৌস আমার ভালো বন্ধু। কিন্তু এমন নয় যে সে দেশ ছেড়ে আমার বাড়িতে গেছে। আমার মনেও হয় না, সে দেশ থেকে বেরিয়েছে। দেশ থেকে বের হলে এমনিতে সবাই জানতে পারবে। বাংলাদেশে শান্তি ফিরে আসুক।


সর্বশেষ সংবাদ