আপনি যদি সুস্থ মানুষ হন তাহলে রাত্রে ঘুমাতে পারবেন না: সিয়াম আহমেদ

সিয়াম আহমেদ
সিয়াম আহমেদ  © ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশের উদ্ভুত পরিস্থিতিতে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে দেশের শিল্পীরা। অন্যদের মতো আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সাথে সংহতি প্রকাশ করেছে ঢালিউডের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। আজ বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে রাজধানীর ফার্মগেটে সমবেত হয়েছেন দৃশ্যমাধ্যম শিল্পী সমাজ।

শিক্ষার্থীদের দাবির সাথে সংহতি প্রকাশ করে জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ বলেন, আমার পক্ষ থেকে আলাদা কোনো কিছু বলার নেই, পুরো দেশের মানুষ একই কথা বলছে। দেশের মানুষ যখন এক সাথে কোনো ন্যায্য দাদি রাখে তখন সেটা একটু হলেও মাথায় আনা দরকার। সেটা অবশ্যই ফেলে দেওয়ার মতো নয়।

আমার যে ভাই এবং বোনটা মারা গেল আপনি যদি সুস্থ এবং স্বাভাবিক মানুষ হন তাহলে রাত্রে ঘুমাতে পারবেন না। আমার কানে এখনো বাজে, কারো পানি লাগবে? দেখুন কত পানি আসছে এখন। এটা যতদিন মাথায় থাকবে ততোদিন শান্তিতে ঘুমাতে পারবো না বাংলাদেশেল মানুষ।

আজকে যে ছাত্ররা যারা আমাদের মেইন অডিয়েন্স, যাদের আমাদের প্রয়োজন আমরা যদি তাদের পক্ষ হয়ে না দাঁড়াতে পারি তাহলে কেন কাজ করলাম। এর থেকে কাজ না করা ভালো, অন্য কোনো কিছু করা ব্যাটার। আমার নিজের সন্তান আছে, আমি জানি আজ থেকে ১০, ১৫ কিংবা ২০ বছর পরে এ ব্যাপারগুরো জানবে, তখন আমাকে জিজ্ঞেস করবে তুমি কি করেছে তখন? আমি বুক উঁচু করে বলতে পারবো কিছু একটা করেছি। সুতরাং আমি স্টুডেন্টদের পক্ষে।


সর্বশেষ সংবাদ