অনুপম-পিয়া দম্পতির দারুণ বন্ধু ছিলেন পরমব্রত

অনুপম, পিয়া ও পরমব্রত
অনুপম, পিয়া ও পরমব্রত  © সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় বিয়ে করেছিলেন গায়িকা ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীকে। অনুপম-পিয়া দম্পতির দারুণ বন্ধু ছিলেন পরমব্রত। কিন্তু সেই বন্ধুতার আড়ালে ঘনিষ্ঠ হয়ে যান পরম-পিয়া। দেশটির মিডিয়ায় ভেসে বেড়াচ্ছিল, পরমব্রতর সঙ্গে প্রেমের কারণেই অনুপমের সঙ্গে বিচ্ছেদ করেছিলেন পিয়া। অবশেষে সেই গুঞ্জনই যেন সত্যি হয়ে ধরা দিয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরেই পারিবারিক আয়োজনে তারা বিয়ে করেছেন বলে জানিয়েছে কলকাতার গণমাধ্যম এই সময়। এদিকে, প্রাক্তন স্ত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে সোশ্যাল হ্যান্ডেলে পরপর কয়েকটি পোস্ট করেছেন অনুপম রায়। যদিও সেগুলোতে সরাসরি কিছু বলা নেই। তবু দুই-দুই চার মিলিয়ে নিচ্ছে নেটিজেনরা।

আজ পরমের বিয়ে, কনে পিয়া | The Business Standard

ইনস্টাগ্রাম স্টোরিতে অনুপম এক ভক্তের পোস্ট শেয়ার করেন। যেই ছবিতে লেখা রয়েছে- ‘এ শহর পারবে না ঠেকাতে জানি, তোমার চলে যাওয়া’। এটি মূলত ঢাকার তরুণ শিল্পী আহমেদ হাসান সানির জনপ্রিয় গানের লাইন। যেটা কবিতা হিসেবে লিখেছেন মুয়ীজ মাহফুজ। কলকাতায়ও গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

শুধু এটাই নয়, রবিবার রাতে একটি বইয়ের ছবি পোস্ট করেন অনুপম। যেটার ওপরে লেখা, ‘ভাত কাপড়ের ভাবনা এবং কয়েকটি আটপৌরে দার্শনিক প্রয়াস’।

ছবিটির ক্যাপশনে বইয়ের লেখক অরিন্দম চক্রবর্তীর একটি উক্তির মাধ্যমে যেন নিজের মনের বিষাদটুকু প্রকাশ করেছেন অনুপম। সেটা এরকম, ‘নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া-এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে-এমন নয়।’

অনুপমের সঙ্গে পিয়া চক্রবর্তীর বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। কিন্তু সংসার টেকেনি। ২০২১ সালের ১১ নভেম্বর এক এক্স বার্তায় বিয়ে-বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম। তখন অবশ্য বিচ্ছেদের সুনির্দিষ্ট কারণ জানাননি দুজন।

তবে এই ছাড়াছাড়ি নিয়ে নানা প্রশ্ন তুলেন নেটিজেনরাও। তখন টালিউডে গুঞ্জন চাউর হয়, অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিয়া। পরকীয়ার কারণেই ভেঙেছে অনুপমের সংসার। পরমব্রত অবশ্য সম্পর্কের কথা স্বীকার করেননি তাকে। জানিয়েছিলেন, তারা ভালো বন্ধু মাত্র।

বান্ধবীকে বউ বানালেন পরমব্রত | Bhorer Kagoj | ভোরের কাগজ

এদিকে, করোনার সময় ভেঙে গিয়েছিল পরমব্রত ও তার আরেক বান্ধবী ইকার সম্পর্ক। এরপর থেকেই পিয়ার সঙ্গে নাম জড়াতে থাকে এই অভিনেতার। শেষমেশ গুঞ্জনকে সত্যি করে সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া।

এ ঘটনার আগেই ২০২১ সালে পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অনুপম। বিচ্ছেদের ঘোষণা দেওয়ার দেড় মাস পর ভারতীয় একটি পত্রিকায় সাক্ষাৎকার দেন তিনি। সেই আলাপচারিতায় অনুপম ব্যক্ত করেন, পিয়া তার জীবনে কতটা গুরুত্বপূর্ণ ছিলেন। এখন নতুন করে ২০২২ সালে প্রকাশিত ওই সাক্ষাৎকারটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


সর্বশেষ সংবাদ