‘গট ম্যারিড’ পোস্ট দিয়ে মুছে ফেললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস
অপু বিশ্বাস  © সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে ভাঙ্গা সংসার জোড়া লাগানোর বিষয়টি কয়েকদিন ধরে গুণজন চলছে। সম্প্রতি সন্তানসহ দুজনেই আমেরিকা ঘুরে এসেছেন। তবে এরই মধ্যে অপু বিশ্বাসের ফেসবুক স্ট্যাটাসে ‘গট ম্যারিড’। যা দেখে রিতিমত অবাক নেটিজেনরা। কাকে, কবে বিয়ে করলেন অভিনেত্রী? এমন প্রশ্নের উত্তর মেলার আগেই উধাও হয়ে গেল পোস্টটি। এই স্বল্প সময়ের মধ্যে পোস্টটিতে প্রতিক্রিয়া পড়ে ৫৭৪টি, ৮ মন্তব্য ও ১৬টি শেয়ার হয়।

আজ রবিবার (১৩ আগস্ট) বেলা ৩টা ৪৫ মিনিটে তাঁর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ‘গট ম্যারিড’ পোস্ট দেন অপু বিশ্বাস। তবে ৭ মিনিট পর পোস্টটি ডিলিট করে দেন তিনি।

এবিষয়ে অপু বিশ্বাস জানান, তিনি কয়েকদিন আগে নতুন মোবাইল নিয়েছেন। কাজের ব্যস্তার কারণে তার মোবাইলে প্রয়োজনী ফাইল আপডেট দিতে সময় পাচ্ছিলেন না। তাই আজ কাজের ফাঁকে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ আপডেট দিচ্ছিলেন। এমন সময় ভুলবশত এম কাণ্ড ঘটেছে বলে জানান তিনি।

তিনি বলেন, ‘অনাকাঙ্ক্ষিতভাবে ঘটে গেছে। আমি ফেসবুক আপডেট দিয়েছিলাম। সে সময় এটি ঘটেছে। আমি বুঝেতেই পারিনি, এমন ঘটনা ঘটে যাবে।’

অপু বিশ্বাস আরও জানিয়েছেন, সেই স্বল্প সময়ের মধ্যে তার কাছে প্রচুর কল এসেছে। অনেকে তাকে স্বাগত জানিয়েছেন। অনেকে আবার হাসির ছলে উড়িয়ে দিয়েছেন।

ঢাকাই কুইন বলেন, ‘যদিও এটি ভুলবশত ঘটে গেছে। তবে বাস্তবে আমার জীবনে এ ধরনের ঘটনা টেলিভিশন বা ফেসবুকে আর কখনোই প্রকাশ করতে চাই না।’

শাকিব খান যুক্তরাষ্ট্রে বসবাসের গ্রিন কার্ড পেয়েছেন। ধারণা করা হচ্ছে, স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাবেন যুক্তরাষ্ট্রে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন এই প্রাক্তন দম্পতি!


সর্বশেষ সংবাদ