রোজা রেখে জন্মদিনের কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল

রোজা রেখে কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল
রোজা রেখে কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল  © সংগৃহীত

অভিনেতা, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী অনন্ত জলিলের জন্মদিন আজ। এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার ‘কিল হিম’ সিনেমাটি। এই উপলক্ষে সোমবার (১৭ এপ্রিল) ১১টায় ঢাকার মোহাম্মদপুরের নিজ বাসভবনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন এ অভিনেতা। সেখানে জন্মদিনের কেকও কাটেন। কিন্তু রোজা রেখেই কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল। কেক খাওয়ার পর বুঝলেন রোজা রেখেছেন তিনি।

সাংবাদিক সম্মেলনের অই ভিডিওতে দেখা যায়, কেক কেটে ‘কিল হিম’ সিনেমার পরিচালক মো. ইকবাল অনন্তর মুখে তা তুলে দেন, সেটা সুন্দরভাবে মুখে নিয়ে খেতে থাকেন অনন্ত। এর কিছুক্ষণ পর পাশ থেকে কেউ একজন বলে উঠেন, ভাই আপনি রোজা। তাৎক্ষনিক অনন্ত বলে উঠেন, হায় হ্যায়, আমি তো রোজা। এরপর মুখ থেকে কেক ফেলে দেন।

6262abd4-dfad-489d-bb50-31c62f5dedb8

এদিকে গত বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় অনন্ত জলিলের নতুন সিনেমা ‘কিল হিম’র টিজার মুক্তি পেয়েছে। সেখানে অনন্ত জলিলকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করেছেন বর্ষা। তিনি বলেন, কিছুদিন আগে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’ মুক্তি পেল। আমি দেখেছি শাহরুখ খানের সিনেমার সঙ্গে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্যা ডে’র তুলনা করেছে অনেকে। আমাদের দেশেও শাহরুখ খানের মতো হিরো আছে। আমরাও যাকে নিয়ে গর্ব করতে পারি।

সিনেমায় অনন্ত অভিনয় করেছেন কিলার চরিত্রে এবং তার স্ত্রী বর্ষাকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। অনন্ত-বর্ষা ছাড়াও অ্যাকশন ঘরানার এ সিনেমায় অভিনয়ে আছেন রুবেল, মিশা সওদাগর, কলকাতার রাহুল দেবসহ অনেকে। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন ইকবাল।


সর্বশেষ সংবাদ