এবার দীপিকার সঙ্গে অভিনয় করতে চান হিরো আলম

বিনোদন
দীপিকা সঙ্গে সিনেমা করতে চান হিরো আলম  © সংগৃহীত

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনা-সমালোচনায় আসেন হিরো আলম। মিউজিক ভিডিও, সিনেমা ও কবিতা আবৃত্তিসহ অনেক কিছুই করেছেন তিনি। আবার সংগীতও করেছেন। এমনকি রবীন্দ্রসংগীত গেয়ে এপার-ওপার দুই বাংলাতেই সমালোচিত হন হিরো আলম। এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রুপোলি পর্দায় জুটি বাঁধার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।

মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, সিনেমা সবকিছুরই স্বাদ নিয়েছেন তিনি। এরপর তরী ভিড়িয়েছেন সংগীতাঙ্গনে। অদ্ভুতরকম বেসুরো গলায় গান গেয়ে হয়েছেন তুমুল সমালোচিত। রবীন্দ্রসংগীতও নিস্তার পায়নি তার হাত থেকে। বিকৃত সুরে রবীন্দ্রসংগীত গেয়ে ধমক খেয়েছেন প্রশাসনের। 

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় ভারতের সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন হিরো আলম। এই অনুষ্ঠানেই দীপিকার সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করে তিনি বলেন, ‘আমি কোনোদিন ভাবতেই পারিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব। ভারতে এসে একদিন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চাই।

বিকৃত সুরে একাধিক কিংবদন্তির গান গাওয়ার কারণে প্রশাসন থেকে সতর্কও করা হয়েছে তাকে। তবে সবকিছুর পরও থেমে নেই হিরো আলম। সমালোচনাকে পেছনে ফেলে প্রতিনিয়ত নতুন কিছু করেই যাচ্ছেন। 

আরও পড়ুন: জাতিসংঘে যাওয়া ছাড়া জায়েদের আর কোনো পথ নেই: ইলিয়াস

এদিকে, হিরো আলমকে পেয়ে চরম উন্মাদনা দেখা দিয়েছিল দেশটি সমরেশগঞ্জের মানুষের মাঝে। তারা তাকে দেখতে দূর দূরান্ত থেকে ছুটে এসেছিলেন। ভক্তরা আলমকে পেয়ে সেলফি তুলতে ঝাঁপিয়ে পড়েছিলেন। পরিস্থিতি সামলাতে ভারতীয় পুলিশকেও হিমশিম খেতে হয়েছে।


x

সর্বশেষ সংবাদ