এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নোবিপ্রবি ছাত্রের

বাদল চন্দ্র মজুমদার
বাদল চন্দ্র মজুমদার  © সংগৃহীত

সড়কে শিক্ষার্থীদের মৃত্যুর মিছিল থামছে না। গত নভেম্বরে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৫৪ জন শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এবার সেই মিছিলে যুক্ত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্র অজয় মজুমদার (২৩)।

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১টায় নোয়াখালী সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্টে অটোরিকশায় ট্রাকের ধাক্কায় তিনি মারা গেছেন। অজয় নোবিপ্রবির ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নেওয়াজ মোহাম্মদ বাহাদুর জানান, ক্লাস শেষে অটোরিকশায় জেলা শহর মাইজদীর ছাত্রাবাসে যাচ্ছিলেন অজয়। এ সময় পিছন থেকে অটোরিকশায় ধাক্কা দেয় ট্রাক। এতে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

তিনি আরও বলেন, করোনার প্রকোপ কাটিয়ে দীর্ঘদিন পর বিশ্ববিদ্যালয় খুলেছে। মাইজদী থেকে সোনাপুর পর্যন্ত চার লেনের সড়কের কাজ চলছে। সোনাপুর থেকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পর্যন্ত সড়কটি দীর্ঘদিন ধরে খানাখন্দে ভরা। তাই সড়কটি সংস্কার করতে সরকারের প্রতি জোর দাবি জানান তিনি।

উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, মেধাবী এই শিক্ষার্থীর প্রয়াণ বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য শোক সহ্য করা কঠিন।

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী সুলতান আহসান বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও চালক পালিয়ে গেছে। চালককে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


সর্বশেষ সংবাদ