আইসিইউতে থাকা বুয়েট ছাত্রের মৃত্যুর খবরটি সঠিক নয়

আহত বুয়েট ছাত্র
আহত বুয়েট ছাত্র  © টিডিসি ফটো

রাজধানীর নীলক্ষেত এলাকার নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে হাসপাতালের আইসিইউতে থাকা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র তাওসিফ মাহিরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে। মাহির বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। থাকতেন কাজী নজরুল ইসলাম হলে।

তবে এই খবরটি সঠিক নয় বলে জানিয়েছেন বুয়েটের ছাত্রকল্যাণ পরিদপ্তর পরিচালক (ডিএসডব্লিউ) অধ্যাপক ড. মোহাম্মদ আল আমিন সিদ্দিক। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন তিনি।

আরও পড়ুন: নির্মাণাধীন ভবনের ইটের আঘাতে আহত বুয়েটছাত্র আইসিইউতে

অধ্যাপক ড. মোহাম্মদ আল আমিন সিদ্দিক বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যায় তার অপারেশন হয়েছে। বর্তমানে তিনি সেখানে আইসিইউতে রয়েছে। তবে তার মৃত্যুর খবরটি ভুয়া ও মিথ্যে।

এর আগে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে আহত অবস্থায় মাহিরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী ও তিতুমীর কলেজের শিক্ষার্থী মো. রিয়াদ মিয়া জানান, নীলক্ষেত থেকে পলাশী যাওয়ার পথে তারা দেখতে পান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টাফ কোয়ার্টারের নির্মাণাধীন ২০ তলা ভবন থেকে কয়েকটি ইটের টুকরো রাস্তায় ও রিকশার যাত্রী মাহিরের মাথায় পড়ে। এসময় দ্রুত তাকে উদ্ধার করে অন্যদের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


সর্বশেষ সংবাদ