নোবিপ্রবিতে সাংবাদিককে মারধর ‘ভুল বোঝাবুঝি’, রকির দুঃখ প্রকাশ

হাবিবুর রহমান রকি ও মিরাজ মাহমুদ
হাবিবুর রহমান রকি ও মিরাজ মাহমুদ  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সাংবাদিককে মারধরের ঘটনাকে ভুল বোঝাবুঝি বলে দাবি করেছেন অভিযুক্ত ছাত্রলীগকর্মী হাবিবুর রহমান রকি। এ ঘটনায় তিনি ক্ষমাও চেয়েছেন। ঘটনার পর সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে হাবিব ভুক্তভোগী সাংবাদিকের সঙ্গে সাক্ষাৎ করে এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন।

ভুক্তভোগী সাংবাদিকের নাম মিরাজ মাহমুদ। তিনি একটি স্থানীয় পত্রিকায় কাজ করেন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী। অন্যদিকে ছাত্রলীগ কর্মী রকি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী।

ছাত্রলীগকর্মী রকি বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি সাংবাদিক ছোট ভাই মিরাজ মাহমুদের সাথে সাক্ষাৎ করেছি। আমাদের মাঝে সমঝোতা হয়েছে। তার আর আমার মধ্যে এখন কোনো ঝামেলা নেই।

ভুক্তভোগী সাংবাদিক মিরাজ মাহমুদ জানান, রকি ভাইয়ের সাথে যে সমস্যাকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হয়েছে—তা নিয়ে আমাদের কথা হয়েছে। তিনি তার ভুল বুঝতে পেরেছেন। আমরা আলোচনা করে বিষয়টি সমাধান করেছি।

এর আগে, গতকাল রোববার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে শিক্ষার্থীদের খাবারে ভর্তুকি প্রদান, নিরাপদ পরিবহণ ব্যবস্থা, ক্লাসরুম সংকট নিরসনসহ মোট ১১ দফা আন্দোলনে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হন সাংবাদিক মিরাজ মাহমুদ।


সর্বশেষ সংবাদ