মাভাবিপ্রবি বন্ধুসভার নেতৃত্বে ইশতিয়াক-আসিফ 

সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক আসিফ হাসান
সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক আসিফ হাসান  © টিডিসি ফটো

মাওলানা ভাসানীর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) সামাজিক সংগঠন প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আসিফ হাসান দায়িত্ব পেয়েছেন।

মোট ২৬ সদস্যবিশিষ্ট কমিটির অনান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি শিফা খান তনুজা ও ইন্দ্রজিত সাহা পিয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফুর রহমান ও অমল বর্মন, সাংগঠনিক সম্পাদক তৌসিফ কবির, সহ-সাংগঠনিক আজিজুল হক লিমন ও আম্বিয়া আলিম শিলা, দপ্তর সম্পাদক শামীম রেজা, অর্থ সম্পাদক সুমন সূত্রধর, প্রচার সম্পাদক অনন্য তালুকদার। 

এছাড়া কমিটিতে পাঠাগার ও পাঠচক্র সম্পাদক ইশরাত জাহান আশা, সাংস্কৃতিক সম্পাদক লাজিফা সুলতানা রক্সি, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক শামীম মিয়া, প্রশিক্ষণ সম্পাদক প্রিতম দাস, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সামিউল ইসলাম, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান সজিব, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক সিফাত, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সোহেল রানা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাহিদ হাসান, ম্যাগাজিন সম্পাদক শাহরিয়ার শান্ত, বইমেলা সম্পাদক অজয় ভৌমিক কার্যনির্বাহী সদস্য, চৈতী আরা মীম, চঞ্চল কুমার সাহা ও রাজীব আহমেদ দায়িত্ব পেয়েছেন।

মাভাবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মীর মো. মোজাম্মেল হক, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. ইকবাল মাহমুদ, সিপিএস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ উমর ফারুক,  ইএসআরএম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শামীম আল মামুন, এফটিএনএস বিভাগের অধ্যাপক ড. মো. আজিজুল হক, সিপিএস বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল কাদের মিয়া, ইএসআরএম বিভাগের সহকারী অধ্যাপক মো. জসিমউদদীন, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আরিফুল আলম তুষার,‌ আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক এস এম শামীম এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক দেবশ্রী পাল।

নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমেদ বলেন, বন্ধুসভা হচ্ছে দেশের প্রথম সারির স্বেচ্ছাসেবী সংগঠন, যা দেশের সবচেয়ে বেশি পঠিত জাতীয় দৈনিক পত্রিকা প্রথম আলোর অঙ্গ সংগঠন। দীর্ঘদিন যাবত মাভাবিপ্রবিতে সুনামের সাথে কাজ করে যাচ্ছে প্রথম আলো বন্ধুসভা। নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদের সাথে নিয়ে পূর্বের ন্যায়, সামাজিক, স্বেচ্ছাসেবামূলক কাজ করে যাব।যাতে প্রথম আলোর বন্ধুসভার সুনাম চারদিকে ছড়িয়ে পড়ে।

সাধারণ সম্পাদক আসিফ হাসান বলেন, বন্ধুসভার মূল বক্তব্যকে সামনে রেখে ভালোর সাথে, আলোর পথে এগিয়ে যাবো আমরা। মানবিক মূল্যবোধ বজায় রেখে, মানবিক মূল্যবোধে উজ্জীবিত হয়ে মানুষের পাশে থাকার, নিজেদের মানবিক করে গড়ে তুলে মানবতার কল্যাণে কাজ করবো আমরা।


সর্বশেষ সংবাদ