পবিপ্রবির অফিসে ঢুকে স্থানীয়দের হামলা, প্রধান প্রকৌশলীকে হত্যার হুমকি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোগো।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোগো।   © সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের প্রধান তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. ইউনুছ শরীফের(৫৩) অফিসে ঢুকে হামলাসহ হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় জব্বার শরীফ(৪৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী প্রধান প্রকৌশলী দুমকি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগপত্র সূত্রে জানা যায়, রবিবার(১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় প্রকৌশল বিভাগের কর্মচারী বিমল চন্দ্র শীল অভিযুক্ত জব্বার শরীফের বিরুদ্ধে রেজিস্ট্রার বরাবর একটি অভিযোগ দায়ের করলে সেটি বিভাগীয় প্রধান হিসেবে অগ্রায়ন করেন প্রধান প্রকৌশলী ইউনুছ শরীফ। এতে ক্ষিপ্ত হয়ে সকাল পৌঁনে ১১টার দিকে অভিযুক্ত জব্বার শরীফ বিনা অনুমতিতে প্রধান প্রকৌশলীর কক্ষে প্রবেশ করেন। 

প্রত্যক্ষদর্শী প্রকৌশলী মাসুদ কিবরিয়া ডেইলি ক্যাম্পাসকে জানান, পেপার ওয়েট দিয়ে আঘাত করে টেবিলের গ্লাস ও কম্পিউটরের মনিটর ভেঙ্গে ফেলেছেন জব্বার শরীফ। ঘটনাস্থল থেকে যাওয়ার সময় জব্বার শরীফ উচ্চস্বরে প্রধান প্রকৌশলীকে প্রাণনাশের হুমকি দেন। 

এবিষয়ে জানতে অভিযুক্ত জব্বার শরীফের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাঁকে পাওয়া যায় নি। 

অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

পবিপ্রবি'র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, বিষয়টি আমি জেনেছি এবং প্রধান প্রকৌশলীকে আইনগত ব্যবস্থা নিতে বলেছি। 


সর্বশেষ সংবাদ