শাবিপ্রবিতে হাতাহাতির ঘটনায় সাময়িক বহিস্কার ছাত্রলীগ কর্মী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র (শাবিপ্রবি) শাহপরান হলে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়রের মধ্যে  হাতাহাতির ঘটনা ঘটেছে। এই ঘটনার পর এক শিক্ষার্থীক হল থেকে সাময়িক বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযােগ দপ্তর থেকে এই তথ্য জানানা হয়। 

বহিস্কৃত শিক্ষার্থীর নাম নাজমুল হুদা শুভ। তিনি অর্থনীতি বিভাগর ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাত্রলীগের একটি গ্রুপের নেতৃত্বে রয়েছেন। 

আরও পড়ুন: ক্যাম্পাসে থেকেও শরীয়তপুরে মামলার আসামি জবি শিক্ষার্থী

জনসংযাগ দপ্তর থেকে জানানো হয়, গত সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ক্যান্টিনে শিপন মিয়া নামের এক ছাত্রের সাথে নাজমুল হুদার হাতাহাতির ঘটনা ঘটে। এরপর তদন্তে নাজমুল হুদা দােষী সাব্যস্ত হওয়ায় তাকে হল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এই আদেশ বহাল থাকা অবস্থায় তিনি অন্যান্য হলেও প্রবেশ করতে পারবেন না বলে জানানো হয়।

ঘটনায় সম্পর্কে জানা যায়, শাহপরান হলের ক্যান্টিনের দরজায় প্রথমে দুজনের ধাক্কা লাগে। পরে তাদের মধ্যে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার আধ ঘণ্টা পর শিপন মিয়া তার গ্রুপের অন্যান্য সদস্যদের নিয়ে নাজমুল হুদার রুম ভাংচুর করে বলে অভিযাগ পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ