বুয়েটে শেষ হলো ‘ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপ’

সমাপনী অনুষ্ঠান
সমাপনী অনুষ্ঠান  © টিডিসি ফটো

শেষ হল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের যৌথ আয়োজনে গেমিং প্রতিযোগিতা, ‘ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপ’।

গত ১১ জানুয়ারি বুয়েট অডিটোরিয়ামে MurgiBlaster বনাম Under-doge টিমের ফাইনাল ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর টিম Under-doge ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপে চ্যাম্পিয়ন হয়। রানার্স-আপ হয় টিম MurgiBlaster।

৫৫ হাজার টাকা প্রাইজপুলের টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বুয়েটের ৩০টি দল। ১০ জানুয়ারিতে ৪ টি বাছাইকৃত দল, Under-doge, MurgiBlaster, Momentum এবং Chadmium মাঝে সেমি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: টাকা ছাড়া দিচ্ছেনা প্রশংসাপত্র

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দলগুলো বিনামূল্যে নিবন্ধনের সুযোগ ছিল । প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত ৩০টি দল নিয়ে শুরু হয়েছিল মূল প্রতিযোগিতা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ২৫ হাজার টাকা পুরস্কার পেয়েছে। এছাড়া পর্যায়ক্রমে স্থান অর্জনকারী দলগুলো যথাক্রমে ১৫ হাজার টাকা ও ১০ হাজার এবং ৫ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে।

টুর্নামেন্ট অংশ নিতে রেজিস্ট্রেশন এর সময়কাল ছিল ২০ থেকে ২৭ ডিসেম্বর ২০২১। অনলাইনভিত্তিক ও অফলাইন ভিত্তিক এই টুর্নামেন্ট চলেছে জানুয়ারির ১১ তারিখ পর্যন্ত।

স্টার টেক সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ