আপাতত এক টাকাও দেওয়ার ক্ষমতা নেই: ইভ্যালি

ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির কাছে ভোক্তাদের সব পাওনার হিসাব সযত্নে রাখার অনুরোধ ইভ্যালির
ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির কাছে ভোক্তাদের সব পাওনার হিসাব সযত্নে রাখার অনুরোধ ইভ্যালির  © টিডিসি ফটো

ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির কাছে ভোক্তাদের সব পাওনার হিসাব সযত্নে রাখার অনুরোধ জানিয়েছেন প্রতিষ্ঠানটির নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন। তিনি বলেছেন, সময় হলে ভোক্তাদের কাছ থেকে এসব রেকর্ড চেয়ে নেওয়া হবে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নিজের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেছেন। মিলন বলেন, তবে ​বর্তমানে একটি টাকা দেয়ার ক্ষমতাও আমাদের নেই।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, আমাদের একটু স্পেস দিন। সময় দিন প্লিজ। সব পাওনাদার যদি কাগজ নিয়ে অফিসে আসা শুরু করেন তবে তা লাভের চেয়ে ক্ষতিই হবে বেশি। আবারও বলছি, প্লিজ আমাদের স্পেস দিন। সময় দিন।

‘‘মহামান্য হাইকোর্ট বিভাগের রায় ভাল করে পড়ে দেখুন, আমাদের কী দায়িত্ব দেয়া হয়েছে। সব রেকর্ড সযত্নে রেখে দিন। যে সব কুরিয়ার সার্ভিস মাল ডেলিভারি দেয়ার বা ট্র‍্যাকিং এসএমএস দিয়েও মাল ডেলিভারি দেয়নি। মেসেজ ভাল করে রেখে দিন। আমরা সব রেকর্ড নেব আপনাদের কাছ থেকে।’’

গ্রাহকদের উদ্দেশ্যে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও লিখেন, কুরিয়ার সার্ভিস টাকা পেলে, পাবে ইভ্যালির কাছে। গ্রাহকের মাল আটকে দেয়া বা গায়েব করে দেয়ার কোন ক্ষমতা আইনত তাদের নেই। প্লিজ অফিসে অযথা ভিড় করবেন না।


সর্বশেষ সংবাদ