নগদের বোর্ড ভেঙে প্রশাসক বসালো সরকার

নগদের লোগো
নগদের লোগো  © ফাইল ছবি

ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’র বোর্ড ভেঙে প্রশাসক বসানো হয়েছে। বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম অফিসে কর্মরত পরিচালক মুহম্মদ বদিউজ্জামান দিদারকে প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) বাংলাদেশে ব্যাংকের এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে। আরও ছয় জন কর্মকর্তা নগদে নিয়োগ পেয়েছেন।

বাংলাদেশ ব্যাংকের পরিচালক (এইচআরডি-১) মো. জবদুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, উপযুক্ত কর্তৃপক্ষের অনুমোদনক্রমে চট্টগ্রাম অফিসে কর্মরত পরিচালক মুহম্মদ বদিউজ্জামান দিদারকে (এইচওবি-৬৮; ১৭৩০১৮৮৮) চট্টগ্রাম অফিস হতে প্রধান কার্যালয়ে বদলিপূর্বক হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১ এ সংযুক্ত করা হয়েছে।

তাকে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস নগদে এক বছরের জন্য প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হলো। এতদ্ব্যতীত প্রশাসকের সার্বিক কার্যক্রমে সহায়তার জন্য ছয় কর্মকর্তাকে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এ নিয়োগ করা হয়েছে।

আরো পড়ুন: ইসলামী ব্যাংকে এস আলমের সব শেয়ার নিয়ন্ত্রণে নেবে সরকার

তারা হলেন- অতিরিক্ত পরিচালক মো. হাবিবুর রহমান এবং যুগ্ম পরিচালক আনোয়ার উল্যাহ্, পলাশ মন্ডল, আবু ছাদাত মোহাম্মদ ইয়াছিন, চয়ন বিশ্বাস ও মো. আইয়ুব খান। তারা বৃহস্পতিবার (২২ আগস্ট) কর্মদিবস শেষে বাংলাদেশ ব্যাংক হতে বিমুক্ত হবেন।

আগের বোর্ডে ছিলেন নির্বাহী চেয়ারম্যান ও সিইও তানভীর এ মিশুক, সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ আমিনুল হক ও শ্যামল বি দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শিহাব উদ্দিন চৌধুরী ও গোলাম মর্তুজা চৌধুরী এবং নির্বাহী পরিচালক মো. নিয়াজ মোর্শেদ এলিট ও মারুফুল ইসলাম ঝলক।


সর্বশেষ সংবাদ