শব্দ করে বাইক চালানোয় ছাত্রলীগকর্মীকে বাঁশ দিয়ে পেটালেন চেয়ারম্যান

ছাত্রলীগ কর্মী বাবুকে মারধর
ছাত্রলীগ কর্মী বাবুকে মারধর  © সংগৃহীত

যশোরের মনিরামপুরে বিকট শব্দে বাইক চালানোর দায়ে  আব্দুল্লাহ আল মামুন বাবু (২৪) নামে এক ছাত্রলীগ কর্মীকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে হরিদাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর কবির লিটনের বিরুদ্ধে। মঙ্গলবার (৬ই সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে প্রথম দফায় হরিদাসপুর ইউপি কার্যালয়ে পরিষদের বারান্দায় বাঁশের লাঠি দিয়ে এবং  দ্বিতীয় দফায় পরিষদ কক্ষের ভিতরে 'স্লাইরেন্স' দিয়ে ছাত্রলীগ কর্মী বাবুকে মারধরের ঘটনা ঘটে। বাবুকে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হলে তা খুব দ্রুতই ভাইরাল হয়ে যায়।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ নেতা জুয়েল হাসান বলেন, মোটরসাইকেল চালানোর সময় ভারসাম্য রক্ষা করতে না পেরে পড়ে গিয়ে মোটরসাইকেল থেকে বিকট শব্দ হয়। শুধুমাত্র এই অপরাধে বাবুকে পরিষদে ধরে নিয়ে পেটানো হয় । তিনি পরিষদে গিয়ে দেখতে পান তার বন্ধুকে পরিষদ কক্ষের ভিতরে আটকে রেখে স্লাইরেন্স দিয়ে পেটানো হচ্ছে এবং তিনি চেয়ারম্যানকে থামাতে গেলে তাকেও হেনস্থার শিকার হতে হয়।

আরও পড়ুন: বিল না দিয়ে ক্যান্টিনে তালা দিলেন ঢাকা কলেজ ছাত্রলীগকর্মী

এ ব্যাপারে স্থানীয় সূত্র জানা যায়, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ওয়াজেদ আলী ও রমেশ বিশ্বাস কাটাখালি গ্রামের আব্দুল্লাহ আল মামুন বাবুকে ধরে নিয়ে আসেন। অতঃপর ইউপি চেয়ারম্যান আলমগীর কবির লিটন ছাত্রলীগ কর্মী বাবুকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বাবুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হরিদাসকাঠি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সবুজ বিশ্বাস দাবি করেন গত ইউপি নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করায় রাগের জেরে বাবুকে মারপিট করে থাকতে পারেন নৌকার বিদ্রোহী চেয়ারম্যান আলমগীর কবির লিটন। 

এই ঘটনার বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর কবির লিটন বলেন, ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি  মাঠে গ্রীষ্মকালীন খেলাধুলা চলছিল। খেলা চলাকালীন সময়ে বিকট শব্দ করে পরিবেশ নষ্ট করায় বাবুকে শাসন করা হয়েছে।

এ ব্যাপারে মনিরামপুর থানার ওসি নূর-ই আলম সিদ্দিকী বলেন, ঘটনার তদন্ত করা হচ্ছে। সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ