কলেজছাত্রী প্রীতি হত্যা মামলায় ছাত্রলীগের সাবেক নেতাসহ গ্রেফতার ৪

আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতি
আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতি  © ফাইল ছবি

রাজধানীর শাহজানপুর এলাকায় আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতিকে গুলি করে হত্যা মামলায় আরও চারজনগ্রেফতার হয়েছেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের গ্রেফতার করেছে। শনিবার (৩০ জুলাই) বিকেলে রাজধানীর মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করা হয় তাঁদের।

মামলার তদন্তসংশ্লিষ্ট গোয়েন্দা পুলিশের একটি সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে। টিপুর হত্যার প্রধান সমন্বয়কারী সুমন শিকদার ওরফে মুসার তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করেছে ডিবি। তারা হলেন জুবের আলম খান রবিন, খায়রুল, আরিফুর রহমান সোহেল ও সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান টিটু।

সূত্র জানিয়েছে, গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ ও তদন্তের বিভিন্ন পর্যায়ে চারজনের নাম উঠে এসেছে। তার ভিত্তিতেই তাদের গ্রেফতার করেছে ডিবি। এ হত্যা মামলায় আকাশ ওরফে শুটার মাসুম ও অন্যতম পরিকল্পনাকারী সুমন শিকদার ওরফে মুসাসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন: অঝরে কাঁদলেন তানভীর, বললেন- এমন কেন হলো বন্ধু!

গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে শাহজাহানপুরে টিপুর ওপর হামলা করে দুর্বৃত্তরা। তাকে হত্যার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি চালানো হয়। এতে গুলিবিদ্ধ হয়ে টিপু ও রিকশা আরোহী প্রীতি (২২) নিহত হন। আহত হন টিপুর গাড়িচালক মনির হোসেন (৩২)। পরেরদিন সকালে টিপুর স্ত্রী কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি মামলা করেন।


সর্বশেষ সংবাদ