পরিবার বিয়ে মেনে না নেওয়ায় লাইভে এসে স্কুলছাত্রীর স্বামীসহ বিষপান

সাজ্জাদ ভূইয়া বিজয় ও নূরুন্নাহার সামিয়া
সাজ্জাদ ভূইয়া বিজয় ও নূরুন্নাহার সামিয়া  © ফাইল ছবি

ভালোবেসে বিয়ে করেন স্কুলছাত্রী। কিন্তু পরিবার মেনে না নেয়ায় ফেসবুক লাইভে এসে স্বামীসহ বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায় ওই ছাত্রী।

ঘটনাটি ঘটেছে কুমিল্লায়। সোমবার (২৫ জুলাই) রাতে জেলার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

স্বামী সাজ্জাদ ভূইয়া বিজয় আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার ফরহাদ আহমেদ ভূইয়ার ছেলে এবং স্ত্রী নূরুন্নাহার সামিয়া বলরামপুর এলাকার ব্যবসায়ী মাসুদুর রহমানের মেয়ে। সামিয়া স্কুলছাত্রী।

এ ঘটনায় বিজয়ের বাবা ফরহাদ আহমেদ ভূইয়া বলেন, আমার ছেলে বিজয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পার্শ্ববর্তী বলরামপুর এলাকার মাসুদুর রহমানের মেয়ে সামিয়ার। পরিবারের অমতে তারা পালিয়ে বিয়ে করে। 

জানা যায়, সামিয়া অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার পরিবার সে বিয়ে মেনে না নিয়ে বিজয়ের বিরুদ্ধে অপহরণ মামলা করেন। ওই মামলায় বিজয় বেশ কিছু দিন জেল খাটার পর আদালতে বিজয়ের সঙ্গে পালানোর কথা স্বীকার করে জবানবন্দি দেয় সামিয়া। পরে আদালত বিজয়কে জামিন দিয়ে সামিয়াকে তার বাবার কাছে হস্তান্তর করেন। 

এদিকে সামিয়ার পরিবার তাকে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করলে রোববার (২৪ জুলাই) বিজয়ের কাছে চলে আসে সামিয়া। এ ঘটনার পর সামিয়ার পরিবার তাকে ফোন করে শাসালে তারা উভয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। পরে সোমবার রাতে ফেসবুকে লাইভে এসে বিস্তারিত ঘটনা তুলে ধরে উভয়ে বিষপান করেন। স্থানীয়রা ওদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এখন দুজনই শঙ্কামুক্ত আছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সহিদুর রহমান বলেন, আমরা খবরটি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা উভয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে যেহেতু আদালতে মামলা চলছে, পুলিশের কিছু করার নেই। তবুও আমরা চেষ্টা করেছিলাম সমাধান করার।


সর্বশেষ সংবাদ