হাইকোর্ট মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু

মুহাইমিনুল ইসলাম সিফাত
মুহাইমিনুল ইসলাম সিফাত  © সংগৃহীত

রাজধানীর শাহবাগ থানা এলাকায় হাইকোর্ট মোড়ে শিক্ষা ভবনের সামনের সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মুহাইমিনুল ইসলাম সিফাত (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোররাত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

সিফাত কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার হাফেজ খন্দকারের ছেলে। তিনি পরিবারের সঙ্গে ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় থাকতেন। বিএএফ শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় ছিলেন।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু ফুয়াদ জানান, মোটরসাইকেলে যাওয়ার সময় শিক্ষা ভবনের সামনে দ্রুতগামী একটি ট্রাক মোহাইমিনুলকে ধাক্কা দেয়। 

আরো পড়ুন: উৎপলকে মারধরের পর শিক্ষক-শিক্ষার্থীদের উল্টো শাসিয়ে যান জিতুর বাবা

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বলেন, রাতে কয়েকটি মোটরসাইকেলে তারা ৫-৬ জন পুরান ঢাকায় যাচ্ছিলেন তেহারি খেতে। সিফাতের মোটরসাইকেলে ছিলেন তার আরও ২ বন্ধু মেহেদী হাসান (২০) ও শাকিল (২১)।

“শিক্ষা ভবনের সামনে যাওয়ার পর তাদের মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। তখন একটি লরির চাকায় চাপা পড়েন সিফাত। পথচারীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখান চিকিৎসাধীন অবস্থায় সিফাত মারা যান এবং মেহেদী ও শাকিল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।”

ঘটনার পরপরই লরিটি জব্দ করা হয়েছে এবং এর চালক মাসুম হোসেনকে (৫০) আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ