ভারতে ঘুরতে গিয়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

ভারতে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত নাঈমুর রহমান প্রান্ত
ভারতে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত নাঈমুর রহমান প্রান্ত  © সংগৃহীত

ভারতে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নাঈমুর রহমান প্রান্ত নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন নারায়ণগঞ্জের ওই শিক্ষার্থী। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন ছাত্র। গত সোমবার রাতে ভারতের গোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্র ২৪ বছর বয়সী প্রান্ত ফতুল্লা থানার লালপুর এলাকার প্রবাসী কামাল হোসেনের ছেলে। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি) বিবিএর শিক্ষার্থী বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

দুর্ঘটনায় আহতরা হলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ, থানা গেট এলাকার আমীর আলী সুপার মার্কেটের মালিক প্রয়াত জহিরুল আলমের ছেলে আলী আকরাম আকিব (২৬) এবং তার ছোট ভাই আলী আরমান আদিব (২২)। তারা গোয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে আদিবের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

আরো পড়ুন: অধ্যক্ষের বিরুদ্ধে মন্তব্য করে গেলেন শ্রীঘরে

নিহত প্রান্তের চাচা আকতার হোসেন জানান, প্রান্ত বন্ধুদের সঙ্গে গত রোববার বিমানে ভারতের বোম্বে যান। সেখান থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা দেন। সোমবার গোয়ায় তাদের প্রাইভেট কার দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত হন তার তিন বন্ধু। মঙ্গলবার ফতুল্লা ইউপির চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন বিষয়টি তাকে নিশ্চিত করেছেন।

প্রান্তের স্বজনেরা জানান, প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলে তারা জেনেছেন। রাত আড়াইটা দিকে ফোনে কথা হয় তাদের। সাড়ে ৩টার দিকে দুর্ঘটনার শিকার হন তারা। সকালে আহত সোয়াদ তার পরিবারকে দুর্ঘটনার কথা জানান।

আরো পড়ুন: ছাত্রলীগের নেত্রীর সঙ্গে তর্কে জড়িয়ে বহিষ্কার হলেন পৌর সম্পাদক

ফতুল্লা ইউপির চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন বলেন, আমার ছেলে মোবাইলে দুর্ঘটনার খবর জানায়। দুর্ঘটনায় প্রান্ত মারা গেছে।আমার ছেলেসহ আহদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরপর আর যোগাযোগ হয়নি। সবাই অভিভাবককে জানিয়েই ঘুরতে গিয়েছিল।


সর্বশেষ সংবাদ