প্রেমিকার সঙ্গে মনোমালিন্য

ঢাবি ক্যাম্পাসে বিষপান বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের

ঢাবির রোকেয়া হলের প্রধান ফটক
ঢাবির রোকেয়া হলের প্রধান ফটক  © ফাইল ছবি

প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের জেরে রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র প্রকাশ্যে বিষপান করেছে। আজ সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলের সামনে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রের নাম তোহা (২৮)। তিনি ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে মাস্টার্সে অধ্যায়নরত এবং তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়।

জানা যায়, বিষপানের পর  ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার জামান শাওন তোহাকে নিয়ে যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে। সেখানে ওয়াশ করানোর পর চিকিৎসকরা মিডফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। বর্তমানে তোহা মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং তার অবস্থা এখন কিছুটা আশঙ্কামুক্ত বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী শাহরিয়ার বলেন, আমরা দুই বন্ধু টিএসসিতে যাওয়ার সময় হঠাৎ দেখি রোকেয়া হলের সামনে একজন যুবক রাস্তায় উপুড় হয়ে গড়াগড়ি খাচ্ছে। কাছে গিয়ে দেখি বিষপানে আত্মহত্যার চেষ্টা করছে। তারপর দ্রুত একটা রিকশা ডেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে গিয়ে ওয়াশ করে তোহার বড় ভাইয়ের পরিচিত এক ডাক্তারের মাধ্যমে তাকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

শাহরিয়ার আরও জানান, তোহার মোবাইলে এক মেয়ের নাম্বার দেখতে পাই, যার সাথে সে শেষবার কথা বলেছিল। মেয়েকে ফোন করে পরিচয় দিয়ে বলি, শেষবারের মতো তোহাকে দেখতে চাইলে ঢাকা মেডিকেলের ইমার্জেন্সিতে আসেন। তোহা বিষ খেয়ে এখন মুমূর্ষু অবস্থায়। কিন্তু ওপার থেকে মেয়েটা আর কিছু না বলে ফোনটা রেখে দেয় এবং শেষ পর্যন্ত ওই মেয়ে আসেনি।

তিনি বলেন, তোহার কাছ থেকে জানতে পেরেছি মেয়েটা তার গার্লফ্রেন্ড। কিছু বিষয় নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা চলছিল, তাই রাগের মাথায় বিষপানে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন।


সর্বশেষ সংবাদ