লকডাউনে পড়াশোনায় ভাটা, হতাশায় স্কুলছাত্রের আত্মহত্যা

নিহত সৌহার্দ্য সরকারি বিজ্ঞান স্কুলে পড়ত
নিহত সৌহার্দ্য সরকারি বিজ্ঞান স্কুলে পড়ত  © প্রতীকী ছবি

রাজধানীর মগবাজারে সৌহার্দ্য রহমান মুহূর্ত (১৭) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ রবিবার দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সৌহার্দ্য সরকারি বিজ্ঞান স্কুলে পড়ত। তাদের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দুর্গাপুর গ্রামে। বর্তমানে তারা মগবাজারের আমবাগান এলাকায় থাকতেন।

নিহতের বাবা জিল্লুর রহমান জানান, সংসারে তাদের এক ছেলে ও এক মেয়ে। সকালে তার স্ত্রী মেয়েকে নিয়ে স্কুলে যায়। তিনি তার কর্মস্থলে ছিলেন। দুপুরে তার স্ত্রী বাসায় ফিরে দেখেন তাদের ছেলে রুমের দরজা বন্ধ করে ফানের সিলিংয়ে গলায় ফাঁস নিয়েছে। পরে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমার ছেলে সরকারি বিজ্ঞান স্কুলের ১০ শ্রেণির ছাত্র ছিল। ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে অনেক মেধাবী ছিল। লকডাউনে তার পড়াশোনায় ভাটা পড়ায় সে হতাশাগ্রস্ত হয়ে পাড়ে। তাকে এজন্য চিকিৎসকও দেখিয়েছি। তারপরও সে এই কাজ করল। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই আব্দুল্লাহ খান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ