তিন ধরে নিখোঁজ ষষ্ঠ শ্রেণির শিলা, থানায় জিডি

সানজিদা আক্তার শিলা
সানজিদা আক্তার শিলা  © সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় সানজিদা আক্তার শিলা (১৪) নামের এক ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রী তিন ধরে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) ওই শিক্ষার্থী স্কুলের জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। স্বজনরা তিন দিন সন্ধান করেও না পেয়ে আজ বৃহস্পতিবার থানায় জিডি করেন।

শিলা ঠাকুরগাঁও আমানতুল্লাহ ইসলামি একাডেমি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। শিলার জন্মের কয়েক বছর মধ্যে তার বাবা-মায়ের সংসার ভেঙ্গে যায়। এরপর থেকেই সে নানির কাছে বড় হয়ে।

নিখোঁজ শিলার নানি মালেকা খাতুন বলেন, স্কুল থেকে বিকেল ৩টার মধ্যে শিলার ফেরার কথা থাকলেও ফিরে না আসায় খোঁজ নিতে স্কুলে যান তিনি। স্কুলের শিক্ষার্থীরা জানায় সে স্কুলে গিয়েছিল। তবে স্কুলের হাজিরা খাতায় উপস্থিতি ছিল না। পরে অনেক খোঁজ করেও না পাওয়ায় থানায় জিডি করেন তিনি।

আমানতুল্লাহ স্কুলের প্রধান শিক্ষক শামসুল ইসলাম বলেন, স্কুলের হাজিরা খাতায় মেয়েটির উপস্থিতি নেই। আবার কয়েকজন ছাত্রছাত্রী সেদিন তাকে স্কুলে দেখেছে বলে জানিয়েছে। বোঝা যাচ্ছে ক্লাস শুরু হওয়ার আগেই স্কুল থেকে চলে গেছে মেয়েটি। হয়তো কারো প্রলোভনে পরে কোথাও গেছে। স্কুল থেকে কেউ উঠিয়ে নিয়ে গেছে মনে হচ্ছে না।

মালেকা খাতুন আরো বলেন, ‘আমার নাতনি একজন শিশু বাচ্চা। হয়তো কোনো দুর্বৃত্ত তাকে তুলে নিয়ে গেছে। এতিম অবস্থায় পালিত হওয়া অসহায় মেয়েটিকে আমি ফিরে চাই।’

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ভুক্তভোগী ছাত্রীর নানি থানায় অভিযোগ করেছেন। পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধারে তৎপর রয়েছে। আশা করি দ্রুতই খুঁজে পাওয়া যাবে।


সর্বশেষ সংবাদ