এক ঘুষিতে প্রধান শিক্ষকের নাক ফাটালেন সহকারী শিক্ষক

আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম
আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম  © ফাইল ছবি

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক নজরুল ইসলামের নাক ফাটিয়ে দিয়েছেন একই বিদ্যালয়ের কৃষি বিষয়ের সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায়। সহকারী শিক্ষক স্কুলে দেরিতে আসা নিয়ে প্রশ্ন করায় ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে। প্রধান শিক্ষককে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) দুপুরে নামুড়ী স্কুল অ্যান্ড কলেজের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। আহত শিক্ষক নজরুল ইসলাম উপজেলা সদরের টাওয়ার পাড়া এলাকার বাসিন্দা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষক নজরুল ইসলাম বলেন, সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় প্রায়ই বিদ্যালয়ে দেরিতে আসেন। এ কারণে হাজিরা খাতায় তাকে অনুপস্থিত দেখানো হয়। অনুপস্থিত লেখা জায়গায় আজ তিনি জোর করে সই করেন। এর কারণ জানতে চাওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় চলাকালীন অফিস কক্ষে সবার সামনে আমার নাকে ঘুষি মারেন। এসময় বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী নজরুল ইসলাম ভুপতি রঞ্জন রায়কে সহযোগিতা করেন বলেও দাবি করেন নজরুল ইসলাম।

নামুড়ী স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আলকাছ আলী বলেন, শিক্ষক ভুপতি রঞ্জন রায় গত পাঁচদিন বিদ্যালয়ে দেরিতে আসায় স্যার (প্রধান শিক্ষক) হাজিরা খাতায় অনুপস্থিত লিখে সই করেন। কেন অনুপস্থিত লেখা হয়েছে এ নিয়ে অফিস কক্ষে আজ দুজনের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় ও অফিস পিয়ন নজরুল ইসলাম প্রধান শিক্ষককে আঘাত করে অফিস থেকে সটকে পড়েন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় মোবাইল ফোনে বলেন, প্রথমে প্রধান শিক্ষক আমার ওপর উত্তেজিত হলে আমি তার নাকে একটা ঘুষি মেরেছি মাত্র।

আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 


সর্বশেষ সংবাদ