নেত্রকোনায় স্কুল কমিটির সভাপতির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

অভিযোগ পত্র
অভিযোগ পত্র  © টিডিসি ফটো

নেত্রকোনা সদর উপজেলার হাজী মোহাম্মদ আবদুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোয়ার হোসেন সেলিমের বিরুদ্ধে বিদ্যালয়ে ‘শিক্ষক নিয়োগে’ অনিয়মের অভিযোগ উঠেছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোমেন খান, শান্তু মিয়া, সবুজ খান বুধবার (১০ ফেব্রুয়ারী) জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন। এছাড়া জেলা শিক্ষা অফিসার, সদর উপজেলা শিক্ষা অফিসার বরাবরেও অভিযোগ করা হয়েছে।

লিখিত অভিযোগে জানা যায়, সদর উপজেলা কাইলাটী ইউনিয়নের হাজী আবদুর রহমান উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই পদে বিদ্যালয়ের শিক্ষক মো. জহিরুল ইসলামের নিকট থেকে মোটা অংকের টাকা গ্রহন করে চাকরি পাইয়ে দেয়ার পায়তারা করছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোয়ার হোসেন সেলিম।

এর আগে লাইব্রেরিয়ান পদে চাকরি দিয়ে ৫ লাখ টাকা গ্রহন করেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অভিযোগকারীরা নিয়োগ পরীক্ষা স্থগিতের দাবি জানিয়েছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন হাজী মোহাম্মদ আবদুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোয়ার হোসেন সেলিম। তিনি বলেন, এলাকার একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছে। আমি কারো কাছ থেকে কোন ধরনের সুবিধে গ্রহন করিনি। লাইব্রেরিয়ান নিয়োগ আমার সময়ে হয়নি। অনেক আগে হয়েছে।

নেত্রকোনা সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা কৃষিবিদ মো. আবদুল বাতেন অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়োগ পরীক্ষার সকল কার্যক্রম গ্রহন করা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।


সর্বশেষ সংবাদ