মাদকের টাকা না পেয়ে মাকে বেঁধে ঘরে আগুন ছেলের

  © সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে মাদকের টাকা না পেয়ে মাকে বসতঘরে বেঁধে রেখে আগুন দিয়ে পালানোর অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। রবিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রায়পুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত জাবেদ হোসেন (২৭) পলাতক।

এলাকাবাসী জানান, মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে প্রায় ঝগড়া করতো জাবেদ। ঘরের আসবাবপত্রও ভাঙচুর করতো। ছয় মেয়ে ও একমাত্র ছেলে হওয়ায় জাবেদের অত্যাচার ও জুলুম গত সাত বছরেরও বেশি সময় ধরে সহ্য করে আসছে পরিবারটি।

গত শনিবার (৩১ আগস্ট) রাতেও মায়ের সঙ্গে মাদকের টাকার জন্য ঝগড়া করে। একপর্যায়ে পরনে থাকা জামা দিয়ে মায়ের গলা পেঁচিয়ে হত্যার চেষ্টা চালানো হয়। পরবর্তীতে মাকে বসতঘরে হাত-পা বেঁধে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায় জাবেদ। পরে মা ওহিদা বেগমের চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। এ সময় রায়পুর ফায়ার সার্ভিসে ফোন করা হলেও তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুনে বসতঘরের সব আসবাবপত্র পুড়ে যায়।

জাবেদের বড় বোন কামরুন নাহার বলেন, ‘আমার ভাই কয়েক বছর ধরে মাদকাসক্ত। সে ঘরে আগুন লাগিয়েছে। আমরা তার বিচার চাই। মায়ের কাছে ৫০ হাজার টাকা চেয়েছে। আমাদের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।


সর্বশেষ সংবাদ