আ’লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলি কলেজছাত্রের পায়ে বিদ্ধ

আহত কলেজছাত্র আল আমিন
আহত কলেজছাত্র আল আমিন

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে এক কলেজছাত্র গুলিবিদ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আল আমিন নামে ওই কলেজছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৩১ মে) রাতে উপজেলার চক মকিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আল আমিন গ্রামটির জমসের আলীর ছেলে। তিনি যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। আল-আমিনের সঙ্গে থাকা আব্দুল্লাহ আল কায়েস বলেন, রাতে বিদ্যুৎ না থাকায় তারা দোকানে বসে ছিলেম। এ সময় শওকত আলী চিৎকার করে বলেন, কে তোমরা? কি চাও? পরে দুর্বৃত্তরা গুলি চালায়। তিনি পাশ কাটলে আল-আমিনের পায়ে গুলি লাগে।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক জানান, শুক্রবার রাতে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শওকত আলীকে অনুসরণ করছিল ৩-৪ জন। তিনি বিষয়টি টের পেয়ে তাদের জিজ্ঞাসা করেন, ‘কে আপনারা? কি চান?’

আরো পড়ুন: নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থী মুরাদের

এ সময় দুর্বৃত্তরা গুলি চালিয়ে পালিয়ে যায় জানিয়ে পুলিশের এ কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, পাশেই দোকানে বসে থাকা আল-আমিনের পায়ে তাদের ছোঁড়া গুলি বিদ্ধ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে রাবার বুলেট ও ব্যবহৃত গুলির অংশ উদ্ধার করা হয়েছে। 

 

সর্বশেষ সংবাদ