টিভির রিমোর্ট নিয়ে দাদির সঙ্গে অভিমান, মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

চট্টগ্রাম জেলার মানচিত্র
চট্টগ্রাম জেলার মানচিত্র  © সংগৃহীত

চট্টগ্রামের লোহাগাড়ায় টিভি দেখা নিয়ে দাদির সঙ্গে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আনিকা আকতার (১৭) নামের এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার (৩ নভেম্বর) রাত দশটার দিকে আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আনিকা স্থানীয় আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী। তার পিতা স্থানীয় বাসিন্দা আকতার হোসেন।

নিহতের দাদি নুরজাহান বেগম বলেন, রাতে বাসায় টিভি দেখার সময় আমার কাছ থেকে টিভির রিমোট চাইলেন আমি রিমোট দিতে অস্বীকৃতি জানাই, এবং নাতনি অভিমান করে অন্য রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরে ভাত খাওয়ার জন্য ডাকতে গেলে দরজা ধাক্কা দেওয়ার পরেও না খুললে জানালা দিয়ে দেখতে পাওয়া যায় আনিকা ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে আছে। পরে আমার ছেলে ঘরের সিলিংয়ের উপর দিয়ে রুমে ডুকে আমার নাতিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য জিয়াবুল ইসলাম জানান, মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ফাঁসিতে ঝুলে শিক্ষার্থী আনিকা আকতারের মৃত্যুর খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


সর্বশেষ সংবাদ