বিএনপির নেতা ইশরাকের ছোট ভাই ৫ দিনের রিমান্ডে

ইশফাক হোসেনকে আদালতে হাজির করে পুলিশ
ইশফাক হোসেনকে আদালতে হাজির করে পুলিশ  © সংগৃহীত

রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ছোট ভাই ইশফাক হোসেন, গাড়িচালক জহির হাসানসহ ৬ জনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৯ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটট রশিদুল আলমের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন-লিয়াকত আলী, মফিজুল, বাবুল পরামানিক ও আজিম উদ্দিন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার সাব-ইন্সপেক্টর সুমিত কুমার সাহা ৫৩ আসামিকে আদালতে হাজির করেন। এদের মধ্যে ইশফাকসহ ৬ জনের সাত দিন করে রিমান্ড এবং ৪৭ জনকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

ইশফাকের পক্ষে অ্যাডভোকেট মোসলেহ উদ্দিন জসিম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যান্য ৫ আসামির রিমান্ড বাতিল চেয়ে জামিন ও ৪৭ জনের জামিন আবেদন করা হয়।

এর আগে রবিবার বেলা ১১টার দিকে ইশরাক হোসেনের গুলশানের বাসায় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাঁরা ইশরাকের বাসায় ঢুকে প্রতিটি কক্ষে তল্লাশি চালায়। এ সময় ইশরাককে না পেয়ে দুপুর সাড়ে ১২টার সময় তাঁর ছোট ভাই ইশফাক এবং গাড়িচালক রাজীবকে আটক করে নিয়ে যায়।


সর্বশেষ সংবাদ