মাদক সেবনের আসরে ছাত্রলীগ নেতা, ছবি ভাইরাল

মাদকের আসরে ছাত্রলীগ নেতা জিসানুর জামান জিসান
মাদকের আসরে ছাত্রলীগ নেতা জিসানুর জামান জিসান  © সংগৃহীত

নাটোরের লালপুরের আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিসানুর জামান জিসানের মাদকের আসরে থাকার ছবি সামাজিক ভাইরাল হয়েছে। এ নিয়ে নেতাকর্মী ও শিক্ষার্থীদের মধ্যে দেখা দিয়েছে আলোচনা-সমালোচনা। তবে জিসান আসরে থাকার কথা স্বীকার করলেও মাদকসেবন করেননি বলে দাবি করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ সাগরের পিএস হিসেবে পরিচিতি রয়েছে জিসানের। গত বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তার চারটি ছবি ছড়িয়ে পড়ে।

ছবিতে দেখা যায়, একটি ঘরে বসে ‘গাঁজা ও মদ’ সেবনের প্রস্তুত করছেন কয়েকজন। সেখানে জিসান চানাচুর নিয়ে সঙ্গ দিচ্ছেন। তবে ছবিটি কতদিন আগের, তা নিশ্চিত হওয়া যায়ন।

নেতাকর্মীরা জানান, জিসান আব্দুলপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী। একাধিক নেতার অভিযোগ, এমন কর্মকাণ্ড ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ন করছে। বিতর্কিত নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তাদের।

আরো পড়ুন: দুই সপ্তাহের ব্যবধানে চবির তিন হলে ছাত্রলীগের সংঘর্ষ

এ বিষয়ে জিসানুর জামান বলেন, ‘রাজনীতি করার কারণে বিভিন্ন জায়গায় যেতে হয়। সেখানেও গিয়েছিলাম, তবে গাঁজা খাইনি। সিগারেটও খাই না। ডোপ টেস্ট করলে তার প্রমাণ পাওয়া যাবে। আমার বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করা হচ্ছে।’

জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করে এর সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ