ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেত্রীর ছেলে আটক

আটক তরুণ
আটক তরুণ  © সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়ায় দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করার অভিযোগে এক কিশোরকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই কিশোর উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্যের ছেলে। 

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার পাথরঘাটা গ্রামে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। খবর পেয়ে পুলিশ আওয়ামী লীগ নেত্রীর বাড়ি থেকে অজ্ঞান অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। পথে উপজেলার পাথরঘাটা বিশিপাড়া মোড় থেকে তাকে অপহরণ করে বাড়িতে নিয়ে যায় ওই কিশোর। সেখানে মেয়েটিকে ঘরের ভেতর আটকে রেখে ধর্ষণ করা হয়। পরে থানা-পুলিশে খবর দেওয়া হলে পুলিশ দুপুর সোয়া ১২টার দিকে মেয়েটিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে এবং অভিযুক্ত কিশোরকে আটক করে।

ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেপ্তার কিশোরকে আগামীকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে পাবনা আদালতে সোপর্দ করা হবে।


সর্বশেষ সংবাদ