আ’লীগ প্রার্থীর কর্মীদের কোপানোর ঘটনায় ছাত্রলীগের আহবায়কসহ আটক ১০

মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ ১০ জনকে আটক করেছে পুুলিশ
মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ ১০ জনকে আটক করেছে পুুলিশ  © সংগৃহীত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাতের কর্মীদের কুপিয়ে জখমের ঘটনায় ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাও রয়েছেন। 

রোববার (১৪ মে) গভীর রাতে মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াত সাদিক আব্দুল্লাহ’র বাসার পেছন থেকে তাদের আটক করে কাউনিয়া থানা পুলিশ। মান্না সাদিক আব্দুল্লাহ অনুসারী।

খোকন সেরনিয়াবাতের অনুসারীদের অভিযোগ, রোববার সন্ধ্যায় কাউনিয়া মহাশ্মশান এলাকায় আওয়ামী লীগের প্রার্থীর কর্মী মনা আহম্মেদ, আব্দুল হালিম, মো. জাহিদ ও সুজনের ওপর মান্না সদলবলে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত ৬ মে রাতে সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে মিছিল করায় মহানগর ছাত্রলীগের আহ্বায়কের নেতৃত্বে দুই কর্মীকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ অভিযোগে কাউনিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারা।

তবে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহম্মেদ মান্না হামলার কথা অস্বীকার করে বলেছিলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। পাঁচদিন ধরে তিনি সিসি ক্যামেরার আওতায় রয়েছেন। ঘটনার সময়ের ফুটেজ চেক করলে বিষয়টি পরিষ্কার হবে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর মুকুল বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এরপরই রাতে ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে আটক করে পুলিশ।


সর্বশেষ সংবাদ