রাজবাড়ীতে স্কুল শিক্ষক হত্যার ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

রাজবাড়ীতে স্কুল শিক্ষক হত্যার ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার ৫
রাজবাড়ীতে স্কুল শিক্ষক হত্যার ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার ৫  © টিডিসি ফটো

রাজবাড়ীর পাংশা উপজেলায় স্কুল শিক্ষক মিজানুর রহমানকে গুলি করে হত্যার ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক ও দুটি তাজা কার্তুজ জব্দ করা হয়েছে।

শুক্রবার (৫ মে) এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজাম্মান।

গ্রেপ্তারকৃতরা হলেন: পাংশা থানার হাটবন গ্রামের বাসিন্দা কলম শেখের ছেলে শাকিবুল হাসান, আনন্দ সরকারের ছেলে আকাশ সরকার, ইন্দ্রজিত সরকারের ছেলে রামপ্রসাদ সরকার, অজিত সরকারের ছেলে বিজয় কুমার সরকার ও অরবিন্দু সরকারের ছেলে বাদল সরকার।

পুলিশ সুপার শাকিলুজাম্মান বলেন, পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান গত ৩০ এপ্রিল নিজের ব্যবসা প্রতিষ্ঠানের হালখাতা শেষে রাত ৯ টার দিকে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন। সেসময় ৮/১০ জন ছিনতাইকারী মিজানুর রহমানের মোটরসাইকেলের গতিরোধ করে এবং হাতখাতার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। টাকা না পেয়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে মিজানুর রহমানকে গুলি করে। এতে ঘটনাস্থলেই মিজানুর রহমান মারা যান।

ঘটনার পর নিহতের স্ত্রী শাহানারা বেগম পাংশা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫ আসামিকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি জব্দ হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) রেজাউল করিম রেজা, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান প্রমুখ।


সর্বশেষ সংবাদ