কলেজে যাওয়া ছাত্রীকে সিঁদুর লাগাতে গিয়ে জনতার হাতে ধরা

  © সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে কলেজগামী এক ছাত্রীকে সিঁদুর পরাতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন তপন কুমার ঘোষ (৫০) নামে এক ব্যক্তি। আজ বুধবার সকালে শহরের ফয়লা সড়কে এ ঘটনা ঘটে। পরে ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করা হয়। তিনি উপজেলার খেদাপাড়া এলাকার গোপাল চন্দ্র ঘোষের ছেলে। ভুক্তভোগী শহীদ নুর আলী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে মেয়েটি তার তিন বান্ধবীর সঙ্গে কলেজে যাচ্ছিলেন। পথে তাদের পিছু নেয় তপন কুমার। এরপর ফয়লা এলাকায় পৌঁছালে হঠাৎ পেছন দিক থেকে ওই ব্যক্তি মেয়েটিকে ধরে কপালে সিঁদুর পরাতে যায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা তাকে আটক করেন। এরপর কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরুকে বিষয়টি জানালে তিনি পুলিশকে খবর দেন। 

ওই ছাত্রীর বাবার অভিযোগ, এক বছর ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল তপন কুমার। বিষয়টি মীমাংসার চেষ্টাও করা হয়েছে। বুধবার তার মেয়ে শহীদ নূর আলী কলেজে যাওয়ার পথে সিঁদুর পরাতে যায় তপন।

কলেজছাত্রী জানান, বান্ধবীদের সঙ্গে কলেজে যাওয়ার পথে তপন নামে ওই ব্যক্তি তাদের পিছু নেয়। কলেজের কাছাকাছি পৌঁছালে হঠাৎ করেই তাকে জোরপূর্বক কপালে সিঁদুর পরাতে যায় তপন। বাধা দিলেও তার মুখে সিঁদুর মাখিয়ে দেওয়া হয়।

কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু বলেন, ঘটনাটি শুনেই তিনি ঘটনাস্থলে যান। এরপর বিষয়টি কলেজ কমিটির সভাপতিকে অবহিত করে পুলিশকে জানান। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, তিনি বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে এসেছেন। ভুক্তভোগীর পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ