কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করে সেই ছাত্রলীগ নেতা এখন কারাগারে

  © সংগৃহীত

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করায় ভাইরাল হওয়া ফরিদপুরের বোয়ালমারীর যুবক শুভ্রদেব সিং ওরফে সুদেব বিশ্বাসকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (২৭ মার্চ) উপজেলা ছাত্রলীগের এই সাংগঠনিক সম্পাদকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন বোয়ালমারী থানার এসআই মুহাম্মদ বাবুল হোসেন। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

শুভ্রদেব সিং বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সুধীর বিশ্বাসের ছেলে এবং ফরিদপুর রাজেন্দ্র কলেজের সম্মান শ্রেণির ছাত্র। 

জানা গেছে, গত শনিবার ভোরে কোমরে পিস্তল গুঁজে নিজের ফেসবুক ওয়ালে ছবি আপলোড করেন ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিং। পরে বিষয়টি ভাইরাল হওয়ার পর সমালোচনার ঝড় উঠলে তিনি ছবিটি মুছে দেন। এ ঘটনায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল রবিবার থানায় পুলিশের হেফাজতে নেওয়া হয়। পরে তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়।

আরও পড়ুন: ঢামেকের ইন্টার্ন চিকিৎসকের মারধরের নেপথ্যে ছিল প্রলয় গ্যাং!

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, শুভ্রদেব সিংকে নিয়ে গতকাল রাতভর অভিযান চালানো হয়। পিস্তলটি এখনও উদ্ধার হয়নি। তবে পিস্তলটি তিনি পুলিশকে দেবেন বলে কথা দিয়েছেন। এজন্য ভীতি সৃষ্টিকারী ওই পোস্টের কারণে তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, একই সঙ্গে তার পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আবেদন মঞ্জুর হলে শুভ্রদেবকে রিমান্ডে নিয়ে অস্ত্রটির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।


সর্বশেষ সংবাদ