‘আই লাভ ইউ এইচ’ লিখে ভালোবাসা দিবসের আগের প্রাণ দিলেন স্কুলছাত্রী

লাশ উদ্ধার
লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশন উপজেলায় সানজিদা আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে শশিভূষণ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ওই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শশিভূষণ থানা পুলিশ ওই শিক্ষার্থীর ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ওই শিক্ষার্থী এওয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. রুহুল আমীনের মেয়ে এবং শশিভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এপ্রিলে সে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

শশিভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ওই শিক্ষার্থী তার রুমের মধ্যে থাকা একটি আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তার ঝুলন্ত লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। যেখানে লেখা ছিল, ‘আমার মা পৃথিবীর ব্যতিক্রমধর্মী একজন মা, আই লাভ ইউ এইচ’।

ওসি আরও জানান, আত্মহত্যা করা শিক্ষার্থীর পরিবারের কোনও অভিযোগ নেই। চিরকুটের বিষয়টি তার পরিবারের কাছে জানতে চাইলে তারা কোনও সদুত্তর দিতে পারেনি।

তবে পুলিশ ধারণা করছে, তার সঙ্গে হয়তো কোনও ছেলের প্রেমের সম্পর্ক ছিল। যা তার পরিবার জেনে যাওয়ায় তাকে শাসন করেছে। হয়তো সেই শাসনে অভিমানে আত্মহত্যা করেছে এবং চিরকুটে তার প্রেমিকের নামের প্রথম অক্ষর লিখে গেছে।


সর্বশেষ সংবাদ