৪ তরুণীর মারামারি নেপথ্যে ‘এসএসসি ফেল যুবক’

ভাইরাল হওয়া ভিডিও থেকে নেওয়া
ভাইরাল হওয়া ভিডিও থেকে নেওয়া  © সংগৃহীত

জয়পুরহাট সরকারি কলেজের সামনে ৪ তরুণীর মারামারির একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) থেকে বিকেলে এ ঘটনার পর আজ রবিবার জানা গেল মারামারির কারণ। এসএসসি ফেল এক যুবকের সঙ্গে প্রেমঘটিত বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। তবে তিনি ওই যুবকের নাম-পরিচয় জানাননি।

আজ রবিবার ওসি সিরাজুল ইসলাম বলেন, এসএসসি ফেল করা এক যুবকের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে ওই তরুণীর সঙ্গে কিছুদিনের মধ্যে সম্পর্ক শেষ হয় যুবকের। এরপর আবারও অন্য এক তরুণীর সঙ্গে ওই যুবক প্রেম শুরু করেন। বিষয়টি জানাজানি হলে দুই তরুণীই একজন করে সঙ্গী নিয়ে এসে শনিবার বিকেলে বারোঘাটি পুকুর পাড়ে মারামারি শুরু করে। তবে এ বিষয়ে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি।  

একইরকম তথ্য দিয়েছেন প্রত্যক্ষদর্শী ও মোবাইল ফোনে ঘটনার ভিডিও ধারণ করা যুবকেরা। তারা বলেন, আমরা বিকেলে কলেজের সামনে বারোঘাটি পুকুর পাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল পৌনে ৫টার দিকে এ মারামারির ঘটনা ঘটে। আমরা এক তরুণীকে চিনেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। দুই তরুণীর এক যুবকের সঙ্গে প্রেম করা নিয়ে এ মারামারি হয় বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। 

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, দুই তরুণীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা বলার এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে যান।

উল্লেখ্য, ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ০৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বোরকা পরা দুই তরুণী শাড়ি পরা দুজনকে মারধর করছেন। তাদের চুলের মুঠো ধরে টানাহেঁচড়া করছেন। তাদের মারামারির দৃশ্য কয়েকজন তরুণ মোবাইল ফোনে ধারণ করছেন। পথচারীরা তাদের থামান। তখন তারা দ্রুত ঘটনাস্থল ছেড়ে যান।


সর্বশেষ সংবাদ