ছাত্রলীগের কর্মীসহ পাঁচজনকে কোপালো দুর্বৃত্তরা

বগুড়ায় পাঁচজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা
বগুড়ায় পাঁচজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা  © সংগৃহীত

বগুড়ায় ছাত্রলীগের দুইজন কর্মীসহ পাঁচজনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে রেলওয়ে আদর্শ হকার্স মার্কেটের সামনে এ হামলা চালানো হয়। আহতরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, শাজাহানপুরের চকদোহার এলাকার আবদুল বাসেদ (৬৫), হোটেল ব্যবসায়ী বাছেদ মন্ডলের ছেলে রিয়াদ মন্ডল (২৪), পৌর ছাত্রলীগ কর্মী সেউজগাড়ী এলাকার সামিত সামিউল (২১), বাপ্পি (২১) ও চকসূত্রাপুর এলাকার রাশেদ (২৫)। এর মধ্যে রিয়াদ মন্ডলের অবস্থা গুরুতর। আর সামিউল ও বাপ্পি বগুড়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়েছেন। 

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রুবেল সরকার জানান, মঙ্গলবার রাতে মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত হকার্স মার্কেটের গেটে আসেন। এ সময় তারা বাছেদকে মারধর শুরু করেন। তাদের বাধা দিতে গেলে বাকি চারজনও ছুরিকাঘাতে করা হয়।

ছাত্রলীগ কর্মী সামিত সামিউল জানান, ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত চারটি মোটরসাইকেলে হকার্স মার্কেটের সামনে আসেন। তারা প্রথমে বাছেদকে মারধর শুরু করেন। বাধা দিতে গেলে ছুরিকাঘাতের শিকার হন তারাও।দুর্বৃত্তদের হাতে চাইনিজ কুড়াল, এসএস পাইপ ও ক্রিজসহ দেশীয় অস্ত্র ছিল।

এ বিষয়ে বগুড়া পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান বলেন, সামিউল ও বাপ্পি ছাত্রলীগের সক্রিয় কর্মী। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়েছেন তারা। এতে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তিনি।


সর্বশেষ সংবাদ