ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ
ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ  © সংগৃহীত

ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থনকারী দুই যুবকের মধ্যে ঝগড়ার জেরে দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা হয়েছে। এতে শহিদ মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের বাহুবলে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাহুবল মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দিনগত রাতে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলায় গোল হওয়া নিয়ে আদিত্যপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রুকন মিয়ার সঙ্গে একই গ্রামের টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার ঝগড়া হয়। তাদের একজন ব্রাজিলের ও অন্যজন আর্জেন্টিনা সমর্থক।

এদিকে, রাতের ঝগড়াকে কেন্দ্র করে শনিবার সকালে দু’যুবকের পক্ষ নিয়ে দুটি গোষ্ঠী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শহিদ মিয়াসহ কয়েকজন আহত হন। টেটাবিদ্ধ অবস্থায় শহীদ মিয়াকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ফুটবল বিশ্বকাপ নিয়ে অক্সফোর্ডের গবেষণার সবই ভুল

খবর পেয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ বলেন, রুকন ও সজিব একজন ব্রাজিল এবং অন্যজন আর্জেন্টিার সমর্থক। তবে তারা কে কোন টিমের সমর্থক তা জানা যায়নি।


সর্বশেষ সংবাদ