ব্যাডমিন্টন খেলার জায়গা নিয়ে সংঘর্ষে কলেজছাত্র নিহত

খেলা নিয়ে সংঘর্ষে কলেজছাত্র নিহত
খেলা নিয়ে সংঘর্ষে কলেজছাত্র নিহত  © ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলার জায়গাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মাইমুন ইসলাম পাভেল (১৬) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও তিনজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী ফেনী হাসপাতালে পাঠিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পাভেল গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ি গ্রামের নুর ইসলামের ছেলে। তিনি ফেনীর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

আরও পড়ুন: ঢাবির সাবেক শিক্ষকের গাড়ি সেই নারীকে যেভাবে টেনেহিঁচড়ে নিয়ে যায় (ভিডিও)

পুলিশ ও স্থানীয়রা জানান, শীতের আগমনকে কেন্দ্র করে ব্যাডমিন্টন খেলার আয়োজন করে এলাকার যুব সমাজ। বৃহস্পতিবার রাতে একদল যুবক খেলা শেষ করার আগেই একদল বহিরাগত বখাটে এসে তাদের মাঠ ছেড়ে দিতে বলে। এতে ওই যুবকরা আপত্তি করলে তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে বখাটেরা। একপর্যায়ে কলেজছাত্র পাভেলসহ ৪ জনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় বখাটেরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক পাভেলকে মৃত ঘোষণা করেন। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, পাভেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


সর্বশেষ সংবাদ