মাদকাসক্ত ছেলের হাতে মা খুনের অভিযোগ

আবুল কালাম
আবুল কালাম  © সংগৃহীত

টাঙ্গাইল শহরের এনায়েতপুর এলাকায় মা সালমা বেগমকে খুন করার অভিযোগে মাদকাসক্ত ছেলে আবুল কালামকে (৩০) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। গৃহবধূ সালমা বেগম (৫০) ওই এলাকার মোহাম্মদ আলী শেখের স্ত্রী।

টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র মাহমুদা বেগম জেবু জানান, মোহাম্মদ আলী শেখ ৪০ দিন মেয়াদের তাবলিগ জামায়াতে ছিলেন। তিন ছেলে নিয়ে সালমা বেগম তার বাড়িতেই থাকতেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক বছর ধরে কালাম মাদকাসক্ত। সোমবার সন্ধ্যায় তিনি মাদক কেনার জন্য মায়ের কাছে টাকা চান। মা দিতে রাজি হননি। ছোট ভাই বাড়ির বাইরে গেলে এই সুযোগে মাকে পিটিয়ে হত্যা করেন তিনি। হত্যার পর কম্বল পেঁচিয়ে মরদেহ খাটের নিচে লুকিয়ে রাখেন। কালামের ছোট ভাই ঘরে ফিরে মায়ের মরদেহ খাটের নিচে দেখতে পান। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ডেঙ্গুতে প্রাণ গেল আইইউবিএটি শিক্ষার্থীর

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লাশের গায়ে আগুন দিয়ে ছ্যাকা দেওয়ার আলামত পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। ছেলে আবুল কালামকে আটক করা হয়েছে। সালমা বেগম কিভাবে খুন হয়েছেন তা ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

তিনি জানান, আটককৃত আবুল কালাম মাদকাসক্ত বলে প্রাথমিকভাবে জানা গেছে।


সর্বশেষ সংবাদ