রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধাক্কা দিল ট্রাক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল  © ফাইল ছবি

রাজধানীর নতুন বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় অনন্যা চৌধুরী ফুল (২১) নামে এক তরুণী গুরুতর আহত হয়েছেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে আমেরিকান দূতাবাসের পেছনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পথচারী আশফাক সুমন বলেন, রিকশা নিয়ে যাওয়ার সময় নর্থ ইন্ড কফি রোস্টারস-এর মিনি ট্রাকটি রিকশায় ধাক্কা দেয়। এতে অনন্যা পড়ে গিয়ে মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাত পান। সঙ্গে সঙ্গে উদ্ধার করে তাকে উপসম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন।

তার মামা আব্দুল মান্নান জানান, অনন্যা ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী । সকালে বাসা থেকে বের হন বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য। দুপুরে ফেরার কথা ছিল। এর আগেই খবর পান, অনন্যা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

আরো পড়ুন: বাসে হঠাৎ আগুন, অল্পের জন্য বেঁচে গেলেন ঢাবির ৪৬ শিক্ষার্থী

স্বজনরা জানান, অনন্যার মা ৮ বছর আগে মারা গেছেন। বাবা আব্দুল্লাহ চৌধুরী তাকে রেখে অন্যত্র বিয়ে করেন। এরপর থেকে পূর্ব বাসাবোতে খালা বেবি আক্তার ও মামা আ. মান্নানের বাসায় থেকে পড়ালেখা করছেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ওই ছাত্রী জরুরি বিভাগে ভর্তি আছে। অবস্থা আশঙ্কাজনক। থানায় ঘটনাটি জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ